'
‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে কাজ! মুখের উপর না কোরেছেন কঙ্গনা‘অ্যানিম্যাল’ হিট হওয়ার পর সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে কাজ! মুখের উপর না কোরেছেন কঙ্গনা

গতবছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পেয়েছিল রনবীর কাপুর অভিনীত ও সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। অ্যাকশন ও থ্রিলারে ভরপুর ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সফল হয়। কয়েকশো কোটি টাকার ব্যবসা করে ছবিটি। রনবীর কাপুরের জীবনের অন্যতম মাইলস্টোন এই ছবিটি। এদিকে এই ছবি বানানোর পর পরিচালক বেশ জনপ্রিয় ও চর্চিত হয়ে উঠেছেন। এদিকে এমন পরিচালকের সঙ্গে কাজ করতে চান না কঙ্গনা রানাওয়াত।

এমন বাক্য শুনলে অনেকেই অবাক হবেন। কিন্তু এমন ঘটনা বাস্তবে ঘটেছে। কঙ্গনা নাকি পরিচালকের ভালোর কথা চিন্তা করেই তার ছবিতে কাজ করতে চান না। এদিকে বলিউডে কঙ্গনার কামব্যাক যেনো নাগালের বাইরে চলে গিয়েছে। গতবছর তার ছবি ‘তেজস’ বক্স অফিসে চরম অসফল হয়েছে। এমন পরিস্থিতিতে সন্দীপ রেড্ডি ভাঙ্গার সঙ্গে কাজের কথা একপ্রকার নাকচ করলেন অভিনেত্রী।

আরও পড়ুন,
*মুখ ভর্তি দাড়ি, চোখে ক্ষিপ্রতা, ‘বেদা’র ফার্স্ট লুকে দুর্দান্ত চমক জন আব্রাহামের, নায়িকা শর্বরী ওয়াঘ
*হুবহু রামলালা! প্রাচীন বিষ্ণু মূর্তি, শিবলিঙ্গ মিলল কর্নাটকের নদীতে

সম্প্রতি সন্দীপ রেড্ডি ভাঙ্গা কঙ্গনার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, কঙ্গনা ‘অ্যানিম্যাল’-এর সমালোচনা করেছেন তাতে কোনো খারাপ লাগা নেই। তার অভিনয় দেখেছেন পরিচালক। কঙ্গনাকে খুবই পছন্দ করেন তিনি। যদি কখনও তার কোনো চরিত্র কঙ্গনার অভিনয়ের উপযুক্ত হয় তবে তিনি অবশ্যই অভিনেত্রীকে সেই প্রস্তাব দেবেন।

এদিকে এই সাক্ষাৎকারের ভিডিওটি এক্স হ্যান্ডেলে পোস্ট করে কঙ্গনা লেখেন, পর্যালোচনা এবং সমালোচনা এক নয়, প্রতিটি শিল্পেরই পর্যালোচনা ও আলোচনা হওয়া উচিত, এটি একটি স্বাভাবিক বিষয়। আমার রিভিউ দেখে সন্দীপজি যেভাবে হাসিমুখে আমাকে সম্মান জানিয়েছেন, তাতে বলা যেতে পারে যে তিনি শুধু পুরুষালি দাপটের সিনেমাই তৈরি করেন না, তার চিন্তাভাবনাও পুরুষালি, ধন্যবাদ স্যার।”

এরপর কঙ্গনা লিখেছেন, “কিন্তু দয়া করে আমাকে কখনো কোনও ভূমিকা দেবেন না। অন্যথায় আপনার আলফা পুরুষ নায়করা নারীবাদী হয়ে উঠবে এবং তার পর আপনার সিনেমা গুলোও মার খাবে, আপনি ব্লকবাস্টার বানাবেন, চলচ্চিত্র শিল্পের আপনার প্রয়োজন।” এমন মন্তব্যের পর তা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষেই।

আরও পড়ুন,
*মাধ্যমিকের ভয়ে বাড়ি থেকে চম্পট রিষড়ার ২ তরুণী, পুলিশের তৎপরতায় খোঁজ মিলল আজমেঢ় শরিফে
*Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।