Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী? | SANGBAD BHAVAN  

Indrani Halder: প্রেমদিবসের আগে প্রেমজীবনের অজানা তথ্য তুলে ধরলেন ইন্দ্রাণী হালদার, কী বললেন অভিনেত্রী?

Indrani Halder: ছোটোবেলায় যাকে ভাইফোঁটা দিয়েছেন পরে নাকি তার হাত ধরাধরি করেই ঘুরেছেন! সম্প্রতি এমনই অবাক করা তথ্য দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। একসময় বড়োপর্দা কাঁপিয়েছেন তিনি। তারপর ছোটোপর্দায় তাকে দেখা গিয়েছে ‘গোয়েন্দাগিন্নী’ এবং ‘শ্রীময়ী’ ধারাবাহিকে।

মূলত তার প্রাণখোলা স্বভাবের জন্য অনুরাগীরা তাকে অনেক বেশি পছন্দ করেন। নিজের জীবন নিয়েও খোলামেলা কথা বলতে দেখা যায় তাকে। তা সেটা কর্মজীবনই হোক বা ব্যক্তিগত জীবন। সম্প্রতি তাকে তার প্রেমজীবন নিয়ে অকপটে কথা বলতে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*‘সানা এসো’, বিরিয়ানির প্লেট হাতে ‘দাদাগিরি’র মঞ্চে ব্যারাকপুরের দাদা বউদি বিরিয়ানি খাওয়াতে ডাক! শর্ত চাপালেন সৌরভ
*Dev: রাজনীতিকে চিরবিদায়! জল্পনা উস্কে সংসদ থেকে দেবের পোস্ট

আসলে তার বয়স ৫০ পেরিয়ে গেলেও মনের দিক থেকে কিন্তু এখনো তরুণী রয়ে গিয়েছেন তিনি। খুব শীঘ্রই আবার ‘ভ্যালেন্টাইনস ডে’ও আসতে চলেছে। আর সেই প্রেমদিবসের আগে নিজের প্রেমজীবনের নানান অজানা তথ্য তিনি তুলে ধরলেন।

এই বিষয় তিনি বলেন, ‘আমায় সরাসরি এসে কেউ বলে না। যাকে পাত্তা দেওয়ার হয় তাকে দিই। যাকে দেওয়ার হয়না তাকে ভাইফোঁটায় নেমন্তন্ন করি। একইসাথে বলেন, ‘তবে ছোটোবেলায় যাকে ভাইফোঁটা দিয়েছি তার সঙ্গে হাত ধরাধরি করেও ঘুরেছি। এক্ষেত্রে আমি বাঁ হাতে ভাইফোঁটা দিয়ে ডান হাতে মুছে দিতাম।’

এখানেই শেষ নয়, তার স্বামীর সাথে কেমন সম্পর্ক সেই বিষয়েও মুখ খুলেছিলেন তিনি। বলেন তার স্বামীরও প্রচুর বান্ধবী রয়েছে। তিনিও ভীষণই খোলামেলা স্বভাবের। এমনকি এখনো যদি ইন্দ্রাণীর প্রেম ভেঙ্গে যায় তাহলে নাকি তার স্বামীই এসে চোখের জল মুছিয়ে দেন।

আরও পড়ুন,
*Gadar 3: প্রস্তুতি শুরু গদর ৩-এর! ভারত ও পাকিস্তানের মধ্যেকার সম্পর্ক নিয়ে তৈরি হবে সিনেমা!
*Death: ফের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের রহস্যমৃত্যু!ঝুলন্ত দেহ উদ্ধার সুমন স্যারের!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।