'

আর একটু হলেই প্রাণ যাচ্ছিল, মাইনাস ২২ ডিগ্রিতে নায়িকা সেজে প্রি ওয়েডিং শুট তরুণীর! দেখাবেন নাকি এমন দুঃসাহস?

By BB Mar22,2024
Minus 22 degrees in the pre-wedding shoot of the heroine!আর একটু হলেই প্রাণ যাচ্ছিল, মাইনাস ২২ ডিগ্রিতে নায়িকা সেজে প্রি ওয়েডিং শুট তরুণীর! দেখাবেন নাকি এমন দুঃসাহস?

মাইনাস ২২ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায় প্রি-ওয়েডিং শ্যুট করতে গিয়েছিলেন তিনি। তবে প্রচণ্ড ঠাণ্ডায় সেখানে হাইপোথারমিয়ায় আক্রান্ত হন। তবে শেষমেষ শ্যুটিং সম্পন্ন করেছেন এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। বর্তমান সময়ে বিয়ের আগে প্রি-ওয়েডিং শ্যুট ভীষণই ট্রেন্ডিং একটি বিষয় হয়ে উঠেছে।

যেখানে মূলত বিভিন্ন পর্যটন স্থান অথবা অন্যান্য স্থানে গিয়ে ছবি এবং ভিডিও শ্যুট করা হয়। সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয় বিয়ের তারিখ। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই এখন ধীরে ধীরে এই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন।

সেরকমই গুজরাটের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার প্রি-ওয়েডিং শ্যুট করতে গিয়েছিলেন। তবে সেখানে এতোটাই ঠান্ডা ছিল যে হাইপোথারমিয়ায় আক্রান্ত হন তিনি। যদিও ভিডিওটি ঠিইক হয়েছিল। আরিয়া ভুরা স্বপ্ন দেখেছিলেন তার প্রি-ওয়েডিং হবে ঠিক সিনেমার মতো। তারা গিয়েছিলেন হিমালয়ের স্পিতি ভ্যালিতে। যেখানে গিয়েই ঘটে বিপত্তি।

কারণ, সেই সময় সেখানকার তাপমাত্রা ছিল মাইনাস ২২ ডিগ্রী সেলসিয়াস। আর তার পরনে ছিল একটি হাতকাটা গাউন। চারিদিক বরফে ঢেকে গিয়েছিল। এই সুন্দর স্থানে হবু বরের সাথে বেশ কিছু মুহূর্ত তিনি ক্যামেরাবন্দী করতে চেয়েছিলেন। তবে আরেকটু হলেই প্রাণ যেতো তার।

একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন,’আপনারা কখনো এমন করার সাহস দেখাবেন? শ্যুটের মধ্যেই আমি হাইপোথারমিয়ায় আক্রান্ত হই। আমার মনে হচ্ছিলো আমার গায়ে কেউ অ্যাসিড ঢেলে চলেছে। যন্ত্রণা সহ্য করতে পারছিলাম না। তবে আমি আমার বন্ধু এবং বরের কাছে কৃতজ্ঞ যে ওরাও ঠাণ্ডা সহ্য করেছে। যেমনটা চেয়েছিলাম তেমন ভিডিও তৈরি হয়েছে।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক