'

‘..কেউ চিনল না’, হঠাৎ কি কারনে আক্ষেপ প্রকাশ শ্রীলেখার?

By BB Mar22,2024
What is the reason for the sudden expression of regret Sreelekha Mitra?'..কেউ চিনল না', হঠাৎ কি কারনে আক্ষেপ প্রকাশ শ্রীলেখার?

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এক সময় প্রচুর ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। টলিউডে তাকে বর্তমানে বিশেষ দেখা যায় না। তবে সম্প্রতি তিনি তার একটি ছবি ‘টলিলাইটাস্’ নিয়ে কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবি নিয়ে একাধিক পোস্ট করেছেন শ্রীলেখা। তিনি জানিয়েছেন, এই ছবিতে অভিনয় করতে গিয়েই তার জনপ্রিয় ব্যক্তিত্ব গুলজারের সঙ্গে পরিচয় ঘটে।

গুলজার বর্তমান যুগের এক জনপ্রিয় মানুষ। তার বহুমুখী প্রতিভা ও প্রতিভাবান ব্যক্তিত্ব যে কাউকে মুগ্ধ করতে পারে৷ তেমনই তাকে দেখে মুগ্ধ হয়েছিলেন শ্রীলেখা মিত্র। এই ছবিতে অভিনয় করতে গিয়ে সাক্ষাৎ হয় গুলজারের সঙ্গে। সেইসময় মনপ্রাণ ভরে তিনি মানুষটিকে দেখেছিলেন। ‘টলিলাইটস্’ ছবির স্মৃতি ধরে হাঁটতে হাঁটতে খুঁজে পেয়েছেন গুলজারের সঙ্গে ছবি।

গুলজার একাধারে একজন লেখক, পরিচালক সহ প্রতিভাবান মানুষ। শ্রীলেখা জানিয়েছেন, তার একসময় গুলজারের কবিতা পড়ে, গান শুনে, সিনেমা দেখে দিন কেটেছে। এই প্রতিভাবান মানুষের সৃষ্টিকে সঙ্গে নিয়েই বড় হয়েছেন তিনি। তবে এর সঙ্গে শ্রীলেখার রয়েছে আরেকটি আফসোস। আর সেটি হল বর্তমান প্রজন্মকে নিয়ে।

শ্রীলেখা লিখেছেন, “গুলজ়ার সাহাব আমার ভেবে দুঃখ হয় যে এই রিলের পৃথিবী আপনার সম্পর্কে হয়তো তারা জানেই না কিছু। পড়েনি আপনার কবিতা, শোনেনি আপনার লেখা গান এবং পরিচালক হিসেবেও হয়তো আপনাকে চেনে না।” আর তা নিয়ে আফসোস রয়েছে শ্রীলেখার।

শ্রীলেখা আরও বলেন, অর্জন চক্রবর্তী পরিচালিত ছবি হল ‘টলিটাইলস্’। ছবিটি মুক্তি পায় ২০০৮ সালে। পরিচালকের আরও ছবি তৈরি করা উচিত ছিল। এমন অনেকে আছেন যাদের অনেক কাজ করার দরকার ছিল। তার মধ্যে তিনি অভিষেক চট্টোপাধ্যায়ের নামও নিয়েছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক