'

হার্টে ব্লকেজ, পেসমেকার বসানো হয়েছে, কেমন আছেন সব্যসাচী?

By BB Mar22,2024
Blockage in the heart, pacemaker has been installed, how are Sabyasachi?হার্টে ব্লকেজ, পেসমেকার বসানো হয়েছে, কেমন আছেন সব্যসাচী?

গত মঙ্গলবার রাত থেকে অসুস্থ বোধ করেন টলিউড অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তড়িঘড়ি তাকে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। যদিও কি কারণে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে সেটি পরিবারের তরফে গোপন রাখা হয়।

কোনোরকম খবর তারা প্রকাশ হতে দেননি৷ তবে খবরটি প্রকাশ হওয়ার পর সব্যসাচী চক্রবর্তীর অনুরাগী থেকে শুরু করে টলিউডের অনেকেই চিন্তিত হয়ে পড়েন।

হাসপাতালে ভর্তি করানোর পর নানান শারীরিক পরীক্ষা করানো হয় সব্যসাচীর। এরপর তার হার্টে ব্লকেজ পাওয়া যায়। পেসমেকার বসানো হবে নাকি হার্টে সার্জারী হবে তা নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা চলে। অবশেষে বর্ষীয়ান অভিনেতার দেহে বুধবার পেসমেকার বসানো হয়েছে। জানা যাচ্ছে, আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

তবে ফেলুদার শারীরিক অবস্থার কথা শুনে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। ইন্ডাস্ট্রির অনেকের কাছেই খবরটি অজানা ছিল। মিডিয়ার মাধ্যমে খবরটি জানতে পারেন। বিশেষ করে পরিচালক, অভিনেতা, নাট্যব্যক্তিত্ব এবং চিকিৎসক কমলেশ্বর মুখোপাধ্যায় এবং পরিচালক অনীক দত্ত।

যদিও পরিবারের তরফে কিছুই প্রকাশ্যে আনা হয়নি৷ কিছুদিন আগেই নাতি ধীরের অন্নপ্রাশনে হাজির ছিলেন সব্যসাচী। নিজের হাজির থেকে সবকিছু সামলেছেন তিনি৷ অনুষ্ঠান তদারকি থেকে ধীরের সঙ্গে খুনসুটি সবেতেই দেখা গিয়েছে সব্যসাচীকে। তারই মাঝে হঠাৎ এমন খবর উদ্বেগে ফেলেছে অনেককেই।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক