'

বিকিনি পরে স্তন্যপান! ট্রল্ডের বন্যা বয়েছিল, কি জবাব দিলেন সেলিনা জেটলি?

By BB Mar12,2024 #Celina Jaitley
Breastfeeding in a bikini! Flood of trolls, what Selina Jaitly responded?বিকিনি পরে স্তন্যপান! ট্রল্ডের বন্যা বয়েছিল, কি জবাব দিলেন সেলিনা জেটলি?

সম্প্রতি এবার ট্রোলিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সেলিনা জেটলি(Celina Jaitley)। যমজ সন্তানদের নিয়ে একটি পোস্ট করেছিলেন তিনি। তবে সেখানে তাকে বিভিন্ন কু-মন্তব্য শুনতে হয়। এমনকি তাকে ডাইনি এবং তিমি বলেও কটাক্ষ করা হয়েছিল। তবে সেই বিষয়ে মুখ খুলেছেন তিনি।

সমালোচিত সে ছবিতে দেখা যায় তিনি স্যুইমস্যুট পরে যমজ সন্তানদের একজনকে স্তন্যপান করাচ্ছিলেন, আরেকজনকে রেখেছিলেন পাশেই। তবে বিকিনি পরিহিত অবস্থায় স্তন্যপান করানোর জন্য তাকে তিমি, ডাইনি বলে কটাক্ষ করা হয়। শুধু তাই নয় এর আগেও তাকে বিভিন্ন কু-মন্তব্য করা হয়েছে।

এই বিষয়ে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন এরকম ট্রোলিং করা অত্যন্ত কাপুরুষোচিত একটি কাজ। একইসাথে তিনি আরো জানান যে সন্তানরা সবসময় তার কোলে থাকতে পছন্দ করে না বরং আলাদা থাকলেই তারা খুশি থাকে এবং নিজেদের মতোন খেলা করে।

তাই যে সন্তানকে কোলে নেওয়ার প্রয়োজন হয় সেরকমভাবেই তিনি যত্ন নেন আলাদা আলাদা করে। তাই যখন তিনি একজনকে স্তন্যপান করাচ্ছিলেন তখন তিনি আরেকজনকে পাশে শুইয়ে রেখেছিলেন। তিনি তার সন্তানদের ভিটামিন-ডি পাওয়ার জন্য এভাবেই রোদে রাখেন।

তবে তার সেই ছবি দেখে বিভিন্ন কু-মন্তব্য করেছেন নেটিজেনরা। আর বিষয়টি মোটেই পছন্দ করেননি এই প্রাক্তন অভিনেত্রী। উল্লেখযোগ্য, শুধু তিনিই নন সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই এরকম তারকাদের ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়। যা দেখে কেউ কেউ মুখ খোলেন আবার কেউ কেউ পাত্তাই দেন না।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক