Ananta Jalil Troll: নিজেকে 'বাংলাদেশের জেমস্ বন্ড' বলে ট্রোলিং-এর শিকার অভিনেতা অনন্ত জলিল | SANGBAD BHAVAN  

Ananta Jalil Troll: নিজেকে ‘বাংলাদেশের জেমস্ বন্ড’ বলে ট্রোলিং-এর শিকার অভিনেতা অনন্ত জলিল

Ananta Jalil Troll: সম্প্রতি একটি মন্তব্য করে ট্রোলের শিকার হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। তার জনপ্রিয়তা বাংলাদেশে বেশ ভালো। তার পাশাপাশি এপাড়েও অনন্ত জলিলের (Ananta Jalil) জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি এই অভিনেতা নিজেকে ‘বাংলাদেশের জেমস্ বন্ড’ বলে উল্লেখ করেছেন। আর তারপরই তাকে নিয়ে ট্রোল শুরু হয়েছে। খুব শীঘ্রই তাকে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমায় দেখা যাবে।

জানা যাচ্ছে, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি। আর এই প্রসঙ্গে সম্প্রতি তিনি সাক্ষাৎকার দিয়েছেন। তার সেখানেই তিনি বলেছেন, বাংলাদেশের মানুষ তাকে ‘জেমস্ বন্ড’ মনে করে। আর এরপরই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে এবং অভিনেতাকে নেট দুনিয়ার একাংশ ট্রোল করছেন৷

আরও পড়ুন,
*টেস্টে ফেল, অ্যাডমিট কার্ড ‘নকল’ করে মাধ্যমিক পরীক্ষা দিতে হাজির পরীক্ষার্থী, হাতেনাতে পাকড়াও ভুয়ো ছাত্র
*বোনকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদি

অনন্ত শুধুমাত্র একজন অভিনেতা, তার পাশাপাশি তিনি একজন প্রযোজক। এহেন এক জনপ্রিয় তারকা হলিউডের একজন তারকার সঙ্গে নিজের তুলনা করায় ট্রোলের মাত্রা অনেকটাই বেড়ে গিয়েছে। এর আগেও তিনি বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে নিজের তুলনা টেনে ট্রোল হন।

সাক্ষাৎকারে অনন্ত জলিল জানান, তিনি সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট করলে অনেকেই তাকে জেমস্ বন্ড বলেন৷ সম্প্রতি কাজী আনোয়ার হোসেনের সৃষ্টি করা গোয়েন্দা চরিত্র মাসুদ রানা সিরিজের ‘অপারেশন চিতা’ গল্পটিকে অবলম্বন করে তৈরি হবে ‘চিতা’ ছবিটি।

আর এই ছবিতে মাসুদ রানা’র চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। এর আগেও তাকে একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। তার মধ্যে রয়েছে, ‘এমআর-৯ : ডু অর ডাই’। যেটি চূড়ান্ত অসফল হয় বক্স অফিসে। এবারের ছবিটি কেমন হবে তা জানার জন্য অপেক্ষাই উত্তম।

আরও পড়ুন,
*Ramayana in Madrasa: ‘রামের মতো সন্তানই প্রয়োজন প্রত্যেক ঘরে ঘরে..’, মাদ্রাসায় কোরানের সঙ্গেই পড়ানো হবে রামায়ণ
*Viral News: ‘মৃত’ মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।