বোনকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদি | SANGBAD BHAVAN  

বোনকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদি

আজ থেকে শুরু হল মাধ্যমিক। আর এদিনই গুরুতর দুর্ঘটনায় প্রাণ হারালো এক কিশোর। বোন মাধ্যমিক পরীক্ষার্থী। বোনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদার। সঙ্গে গুরুতর আহত হয়েছে দিদি। এই ঘটনার ফলে গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ সূত্রে খবর, মৃত কিশোরের নাম অরিজিৎ ঘোষ, বয়স ২১ বছর। সে ভাতারের বেরোয়া গ্রামের বাসিন্দা। তার ছোটো বোন স্মৃতি ঘোষ এবারের মাধ্যমিক পরীক্ষার্থী। তার পরীক্ষা কেন্দ্র বাড়ি থেকে কিছুটা দূরে একটি বিদ্যালয়ে পড়েছিল।

আরও পড়ুন,
*Ramayana in Madrasa: ‘রামের মতো সন্তানই প্রয়োজন প্রত্যেক ঘরে ঘরে..’, মাদ্রাসায় কোরানের সঙ্গেই পড়ানো হবে রামায়ণ
*Viral News: ‘মৃত’ মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

তাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে যাওয়ার উদ্দেশ্য রওনা দেয় অরিজিৎ স্মৃতির খুড়তুতো দাদা অরিজিৎ। তার সঙ্গে বাইকে ছিল স্মৃতির দিদি রিক্তা ঘোষ। এদিকে বোন স্মৃতি তার কয়েকজন বন্ধুদের সঙ্গে মারুতি চেপে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল।

তার পিছনে বাইকে করে আসছিল স্মৃতির দাদা ও দিদি। শুক্রবার সকাল থেকেই নানান জেলায় কুয়াশায় ঢাকা ছিল। আর তার জন্য কিছুটা দূরের জিনিস দেখা যাচ্ছিল না স্পষ্ট। আর সেইসময় দুর্ঘটনার মুখে পড়ে অরিজিৎ। বিপরীত দিক থেকে আসতে থাকা একটি গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে বাইকটির। দুর্ঘটনা স্থলে মারা যায় অরিজিৎ।

দিদি রিক্তা ঘোষ গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে দ্রুত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মাধ্যমিক পরীক্ষার্থী স্মৃতিকে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তাকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়।

আরও পড়ুন,
*Gyanvapi Mosque: দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে জ্ঞানবাপী তখনায় শুরু হয়ে গেলো ৫ দফার পুজো
*Priyanka Chopra: ১৬৬ কোটির বাড়িতে থাকা দুঃস্বপ্নের! ঠিক কী কারণে ছট্ট মেয়ে মিতালীকে নিয়ে ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কাকে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।