Priyanka Chopra: ১৬৬ কোটির বাড়িতে থাকা দুঃস্বপ্নের! ঠিক কী কারণে ছট্ট মেয়ে মিতালীকে নিয়ে ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কাকে | SANGBAD BHAVAN  

Priyanka Chopra: ১৬৬ কোটির বাড়িতে থাকা দুঃস্বপ্নের! ঠিক কী কারণে ছট্ট মেয়ে মিতালীকে নিয়ে ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কাকে

মেয়েকে নিয়ে আমেরিকার বিলাসবহুল বাড়িছাড়া নিক-প্রিয়াঙ্কা

Priyanka Chopra: ২০ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১৬৬ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাড়ি কিনেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং পপ তারকা নিক জোনাস। তবে সেই বাড়ি ছাড়তে হলো তাদের। বর্তমানে মেয়েকে নিয়ে অন্যত্র রয়েছেন এই দম্পতি। ওই বাড়িতে থাকা নাকি বর্তমানে দুঃস্বপ্নের মতোন হয়ে উঠেছে।

ঠিক কী কারণে মেয়েকে নিয়ে ১৬৬ কোটির বাড়ি ছাড়তে হল নিক-প্রিয়াঙ্কাকে

মেয়ে মিতালীকে নিয়ে নিক-প্রিয়াঙ্কা
ছট্ট মেয়ে মিতালীকে নিয়ে নিক-প্রিয়াঙ্কা

ঠিক কী কারণে বাড়ি ছাড়তে হলো তাদের? জেনে নিন। জানা গিয়েছে তাদের বাড়িতে জলের কারণে ছত্রাকের আক্রমণ ঘটেছে। ফলে সেখানকার পরিবেশ স্বাস্থ্যকর নেই। আপাতত সেই বাড়ি মেরামতের কাজ চলছে। ২০২৩ সালে এই সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন,
*গুরুতর অসুস্থ সৌরভ গাঙ্গুলীর ‘মা’! হাসপাতালে কেমন আছেন নিরূপা গাঙ্গুলী?
*ধর্মেন্দ্রর সঙ্গে চুম্বন দৃশ্যে, ‘ইন্ডাস্ট্রি কাঁপিয়ে দিয়েছ..’, ভাগ্নি টাবুর মশকরা শাবানাকে নিয়ে

যেখানে বলা হয় এই বাড়িতে পুল এবং স্পা কেনার পরে খারাপ ওয়াটারপ্রুফিংয়ের জন্য ভীষণই অসুবিধা দেখা দেয়। ফলে সেখানে ছত্রাক সংক্রান্ত সমস্যা তৈরি হয়। শুধু তাই নয় ডেকে বারবিকিউ অঞ্চলে জলে লিকেজ দেখা দিয়েছে। যা বাড়ির ভেতরের অংশকে অনেকটাই ক্ষতিগ্রস্ত করে। যে কারণে এই বাড়ি বসবাসে অযোগ্য হয়ে ওঠে।

যেহেতু জলের সমস্যার কথা আগে থেকে জানানো হয়নি তাই অনেক বেশি ক্ষতি হয়ে গিয়েছে। সেই ক্ষতিপূরণ করতে অনেক টাকা খরচ হবে বলে মনে করা হচ্ছে। জলে সমস্যা ক্ষতি ১২ কোটি টাকা এবং অন্যান্য ক্ষতির পরিমাণ প্রায় ২০ কোটি টাকা। বর্তমানে বাড়ি ছেড়ে অন্যত্র রয়েছেন এই জুটি।

কবে ফিরবেন সে বিষয়েও কিছু জানা যায়নি। এছাড়া এই বাড়িতেও বর্তমানে কেউ থাকছেন না। উল্লেখযোগ্য, ১৬৬ কোটি টাকার এই বাড়িতে সবরকম পরিষেবা রয়েছে। সাতটি বেডরুম, নয়টি বাথরুম, রান্নাঘর, বাস্কেটবল কোর্ট, হোম থিয়েটার, স্পা, জিম-সহ আরো অনেক কিছুই রয়েছে সেই তালিকায়।

আরও পড়ুন,
*Abhishek Bose: এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিষেক-সুরভি! পরিকল্পনা ফাঁস করলেন ‘ফুলকি’র রোহিত
*Hemant Soren: পূর্বে ইডিকে একটি ‘শর্ত’, গ্রেফতারের পরে হাইকোর্টের দারস্থ ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।