‘খাট-সোফা সব জায়গাতেই পারি’, বলেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী

By BB Mar2,2024
'Cot-sofa can be used everywhere', said Kanchan's third wife SreemoyeeSreemoyee: 'খাট-সোফা সব জায়গাতেই পারি', বলেন কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়ী

Sreemoyee: আগামী ৬ই মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলিউড অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক। দীর্ঘদিনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিবাহ হতে চলেছে তার। গত ১০ই জানুয়ারি আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয় কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। এরপরই গত ১৪ই ফেব্রুয়ারী ফের তৃতীয়বারের জন্য আইনি বিবাহ সারেন কাঞ্চন। বিয়ে করেন শ্রীময়ীকে।

আর সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা যা রীতিমতো ভাইরাল। কাঞ্চন মল্লিকের এটি তৃতীয় বিয়ে হলেও শ্রীময়ী চট্টরাজের এটি প্রথম বিয়ে। তাই কনের বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে। জানা যাচ্ছে, হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা। আর তাই প্রস্তুতি করতে গিয়ে হিমশিম খাচ্ছে কনে। জানা যাচ্ছে, কনের ইচ্ছে ছিল মুম্বাইয়ের এক বন্ধু ডিজাইনারের থেকে বিয়ের পোশাক তৈরি করার। কিন্তু বিয়ের হঠাৎ সিদ্ধান্তের ফলে সেসব হয়ে ওঠেনি। তবে পছন্দ মতন সবকিছু কিনে ফেলেছেন শ্রীময়ী। নিজেই সবকিছু পরিকল্পনা করে ফেলেছেন শ্রীময়ী। প্রথম দু’টি বিয়ে সফল না হওয়ায় এবার তৃতীয় বিয়ে নিয়ে আশাবাদী কাঞ্চন। আপদে বিপদে সবসময় তিনি পাশে পেয়েছেন শ্রীময়ীকে। তাই দীর্ঘদিনের বন্ধু শ্রীময়ীকে বিয়ে করে স্ত্রী-এর মর্যাদা দিতে চান তিনি।

আর তাই বিয়ের জন্য তারা বাড়ি ভাড়া করে ফেলেছেন। ৬ই মার্চ হো-চি-মিন সরণিতে ১১৪ বছরের পুরোনো হেরিটেজ প্রাপার্টি গ্যারেলিয়া ১৯১০-এ বসবে বিয়ের আসর। কোনোরকম বাইরের কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না। বন্ধু ও আত্মীয়স্বজন নিয়েই এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এরই মাঝে কনে জানালেন, তিনি বিশেষ পার্টি প্রেমী নয়। কাজের পর পরিবারকে সময় দিতেই ভালোবাসেন তিনি।

follow Sangbad Bhavan on google news

আর এর পাশাপাশি ঘুম তার বড় প্রিয় বলে জানালেন শ্রীময়ী। তিনি জানান, যেখানে সেখানে ঘুমিয়ে পড়তে পারেন তিনি। বিছানা, সোফা সব জায়গাতে ঘুমিয়ে পড়তে পারেন। এদিকে বিয়ের আগে মেহেন্দি ও সংগিত অনুষ্ঠান শেষ হয়েছে। আইবুড়ো ভাতের পর্ব মিটে গিয়েছে। সেই অনুষ্ঠানে কাঞ্চনের পরনে ছিল লাল রঙের সুতোয় কাজ করা ধুসর রঙের পাঞ্জাবি ও শ্রীময়ীর পরনে ছিল গোলাপি সিল্কের শাড়ি। মেনুতে ছিল পাঁচ রকম ভাজা, মাছের নানান পদ, মিষ্টি, দই।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক