'

‘রোজ খাই, তাতে কী’! টিচার্স রুমে বসে মদ্যপান! সাসপেন্ড সন্তোষ কুমার

By BB Mar2,2024
Drinking in the teachers room! Suspend Santosh Kumar‘রোজ খাই, তাতে কী’! টিচার্স রুমে বসে মদ্যপান! সাসপেন্ড সন্তোষ কুমার

স্কুল চলাকালীনই টিচার্স রুমে বসে মদ্যপান! ছত্রিশগড়ের সেই শিক্ষক সন্তোষ কুমারকে সাসপেন্ড করলো শিক্ষা দপ্তর। তবে এই ভিডিও উঠে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, অন্যান্য শিক্ষকদের সামনে বসেই মদ্যপান করছিলেন তিনি অথচ তাদের কাউকেই কোনোরকম প্রতিবাদ করতে দেখা যায়নি।

ভিডিওটিতে দেখা যায় টিচার্স রুমের মধ্যে টেবিলে মদের সমস্ত জিনিস নিয়ে বসেন তিনি। যা দেখার পর এক যুবক যখন ভিডিও তৈরি করেন, তিনি তাকে হুমকি দিয়ে বলেন ‘ভিডিও করুন, যা খুশি করুন আমি কাউকে ভয় পাই না।’ এরপর ওই যুবক তাকে বলেন, ‘আপনি একজন সরকারি স্কুলের শিক্ষক হয় মদ্যপান করছেন কেন?’

তবে তাতে বিন্দুমাত্র বিচলিত না হয়ে তিনি হেসে বলেন এটা নাকি তার প্রতিদিনের কাজ। আর ওই ঘরে বসেই তিনি মদ্যপান করেন। তার এরূপ আচরণ দেখে অন্য এক শিক্ষিকাকে যখন যুবক জিজ্ঞেস করেন যে তারা প্রতিবাদ করছেন না কেন? তাতেও কোনো উত্তর দিতে দেখা যায়নি ওই শিক্ষিকাকে।

এরপর ওই শিক্ষক বলেন, ‘ডিইও, বিইও, জেলাশাসক যার কাছেই অভিযোগ জানান কেউ কিছু করতে পারবেন না।’ ছত্রিশগড়ের বিলাসপুরের একটি সরকারি স্কুল থেকে এই দৃশ্য উঠে এসেছে। মচহা প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনা রীতিমতো চমকে দিয়েছে সকলকে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি।

অন্যদিকে মদ খাওয়া শেষ করে তিনি প্রার্থনা লাইনে গিয়ে টলতে টলতে বলেন, ‘আজকে আর স্কুল হবে না। তোমরা বাড়ি যাও।’ এরপর আবার ক্লাসের দিকে ফিরে যান তিনি। তবে এই বিষয়টি উঠে আসতেই নড়াচড়ে বসেছে শিক্ষা দপ্তর। ইতিমধ্যেই ওই শিক্ষককে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক