Raj Chakraborty: ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী'কে রেখে মণিপুরে রাজ! বরকে প্রকাশ্যে এই ক্থা বললেন অভিনেত্রী | SANGBAD BHAVAN  

Raj Chakraborty: ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী’কে রেখে মণিপুরে রাজ! বরকে প্রকাশ্যে এই ক্থা বললেন অভিনেত্রী

৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী’কে রেখে মণিপুরে রাজ (Raj Chakraborty)! বরকে প্রকাশ্যে এই ক্থা বললেন অভিনেত্রী। দ্বিতীয় প্রেগন্যান্সির ঘোষণার পর থেকেই নতুন করে খবরের শিরোনামে দেখাযাচ্ছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।

Raj Chakraborty
Raj Chakraborty

এবার ইউভানের দাদা হওয়ার পালা, মায়ের পেটের ভাই অথবা বোন আসার সময় নিকটে চলে এসেছে। হাতে গুনে কয়েক দিনের অপেক্ষা মাত্র। প্রেগন্যান্সির থার্ড ট্রায়মেস্টারে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চলতি মাসের অন্তিমে অথবা বড়দিনের পূর্বেই কোলজুড়ে আসবে তাঁর দ্বিতীয় সন্তান।

আরও পড়ুন,
*মর্মান্তিক, গঙ্গায় নেমে তলিয়ে গেল দুই ছাত্র
*Yoga: ৩ আসন, শরীর সুস্থ রাখার পাশাপাশি জেল্লাদার করে তোলে ত্বক

Raj Chakraborty
Raj Chakraborty

এই তো কয়েক দিন আগেই বেশ জাঁকজমক করে করে পালন করা হয় অভিনেত্রী শুভশ্রীর জন্মদিনের পার্টি। সম্প্রতি মণিপুর থেকে ছবি শেয়ার করলেন। যার মধ্যে একটি ছবি তোলা হয়েছে এয়ারপোর্টের বাইরে। অন্য একটিতে রাজকে দেখা গেল মইরাং-এ আইএনএ-র সদর দপ্তরের বাইরে।

Raj Chakraborty
Raj Chakraborty

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৪৪ সালে সংঘটিত দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় এই স্থানেই ভারতীয় মাটিতে প্রথম বারের মতো INA-এর সাহসী ভারতীয় যোদ্ধারা তেরঙ্গা উত্তোলন করেছিলেন।

Raj Chakraborty
Raj Chakraborty

বছরখানেক আগেই যা পর্যটকদের জন্য ঢেলে সাজানো হয়। সম্প্রতি, সেখানেই দেখা গেল টলিউড পরিচালক তথা তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তীকে।

আরও পড়ুন,
*Palmistry: হাতে এই রেখা আছে? নিজের ভাগ্য নিজেই লিখবেন
*Hair Care: কার্লার, স্ট্রেটনার, হেয়ার ড্রায়ার ব্যবহার করে প্রচুর চুল ঝরছে? কোন নিয়ম মানলে সমস্যার সমাধান হবে?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।