'
মর্মান্তিক, গঙ্গায় নেমে তলিয়ে গেল দুই ছাত্রমর্মান্তিক, গঙ্গায় নেমে তলিয়ে গেল দুই ছাত্র

গঙ্গায় স্নান করতে নেমে মোবাইলে ভিডিয়ো! তারপর, ঘটেগেলে মর্মান্তিক ঘটনা, জলের তলায় তলিয়ে গেল দুই ছাত্র। এখনও পর্যন্ত তাঁদের কোনো খোঁজ মেলেনি। সম্প্রতি এমন দুর্ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের কাটোয়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৪(চার)জন কাটোয়া কলেজের ছাত্র। আর একজন একাদশ শ্রেণির ছাত্র। এই মোট ৫ জন, সোমবার সকালে বর্ধমান থেকে কাটোয়ার দেবরাজ ঘাটে গঙ্গায় স্নান করতে যান। জিৎ ভৌমিক, সৌম্যদীপ ধারা, সত্যম ঘোষ, অভিষেক সিংহ ও দীপঙ্কর মুখোপাধ্যায়। এরপরই ঘটে যায় বিপত্তি।

আরও পড়ুন,
*Yoga: ৩ আসন, শরীর সুস্থ রাখার পাশাপাশি জেল্লাদার করে তোলে ত্বক
*সংকটজনক নোবেলজয়ী অভিজিৎ বিনায়কের মা, দেখে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কিন্তু কীভাবে? ঘটনার প্রত্যক্ষদর্শীদের দাবি, পুরসভা ও পুলিস প্রশাসনের তরফে গঙ্গা ঘাটে সতর্কবার্তা দেওয়া রয়েছে। কিন্তু, সেই সতর্কবার্তার কোনো তোয়াক্কা না করেই জলে নেমে পড়েন ওই ৫ ছাত্র। শুধুমাত্র তাই নয়, বিভিন্ন ভঙ্গিমায় চলতে থাকে ভিডিয়ো বানানো। এর পর অসাবধানবশত গঙ্গায় তলিয়ে যায় অভিষেক সিংহ এবং দীপঙ্কর মুখোপাধ্যায়।

খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে ছুটে যায় কাটোয়া থানার পুলিস ও বিপর্যয় মোকাবিলা দল। এ বিষয়ে কাটোয়ার পুরসভার চেয়ারম্যান  সমীর কুমার সাহা জানিয়েছেন, ‘আরও বিভিন্ন উপায়ে সাবধানতার প্রচার চালানো হবে। প্রায়জনে এবার থেকে গঙ্গার ঘাটে সুরক্ষার জন্য কর্মী মোতায়েন করা হবে’।

আরও পড়ুন,
*Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান
*Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।