সংকটজনক নোবেলজয়ী অভিজিৎ বিনায়কের মা, দেখে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | SANGBAD BHAVAN  

সংকটজনক নোবেলজয়ী অভিজিৎ বিনায়কের মা, দেখে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Abhijit Binayak Banerjee: অত্যন্ত সংকটজনক নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্য়ায়ের মা। দেখে এলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী।

সূত্র মারফত খবর,
নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্য়ায়, তাঁর মা নির্মলা বন্দ্যোপাধ্য়ায় অত্যন্ত সংকটজনক অবস্থায় আছেন। তাঁকে দেখতে সম্প্রতি হাসপাতালে গিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজেই জানিয়েছেন অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্য়ায়ের মা ‘অসুস্থ’ আছেন।

আরও পড়ুন,
* Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান
* Right to Marry: পছন্দ না হলেও ছেলে মেয়ের বিয়েতে বাঁধা দিয়ে পারবে না পরিবার, জানাল দিল্লি হাইকোর্ট

রাজ্যপালকে বিজয়ার শুভেচ্ছা জানাতে বাংলার মুখ্যমন্ত্রী রাজভবনে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে তিনি জানিয়েছেন, অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্য়ায়ের মা অত্যন্ত অসুস্থ। তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছেন তিনি। শুক্রবার কলকাতায় আসছেন অভিজিৎ বিনায়ক। খবর শুনেই এদিন মমতা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে হাসপাতালে দেখতে যান। তাঁর চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন।

সূত্র মারফত আরও খবর,
নোবেলজয়ী অভিজিৎ বিনায়কের মা নির্মলা বন্দ্যোপাধ্য়ায়। বয়স ৮৭ বছর। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। বুধবার তিনি পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছিলেন। বুধবার সকালেই তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

২০২১ সালে ছেলে অভিজিৎ বিনায়ক যখন নোবেল পেয়েছিলেন তখনও বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে দেখা গিয়েছিল। নোবেলজয়ীর পরিবারের সঙ্গেও যোগাযোগ রয়েছে মুখ্যমন্ত্রীর। মায়ের অসুস্থতার খবর পেয়েই তিনি দেখতে যান হাসপাতালে। চিকিৎসার নানা দিক নিয়ে তিনি খোঁজ খবর নেন।

উল্লেখ্য,
দিন কয়েক আগেই বাইপাসের ধারের ওই নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন নির্মলাদেবী। আবারও তিনি সেখানে ভর্তি হন বুধবার সকালে। তবে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক এমনটাই জানা গিয়েছে। নির্মলাদেবীর ছোট ছেলের সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী।

এ দিকে শুক্রবার অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্য়ায় শহরে আসছেন। রাজ্য সরকারের স্বাস্থ্য সংক্রান্ত উপদেষ্টা কমিটিরও সদস্য তিনি। এমনকি, আর্থিক সংক্রান্ত বিভিন্ন বিষয়েও রাজ্য সরকার তাঁর সঙ্গে আলোচনা করে।

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।