Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান | SANGBAD BHAVAN  

Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান

Ultimate Nipple Bra (আলটিমেট নিপল ব্রা): পরনে এই ব্রা পোরলেও দেখা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন স্কিমস কার্দাশিয়ান।অন্তর্বাস নিয়ে ফ্য়ান্টাসি অনেকেরই আছে। ‘রিয়েলিটি শো’ তারকা তথা ব্যবসায়ী কিম কার্দাশিয়ানের পোশাক সংস্থার অন্তর্বাস বিশ্বের নারীদের কাছে বেশ জনপ্রিয় এবং বেশ আরামদায়ক।

সম্প্রতি,
বাজারে এসেছে কার্দাশিয়ানের পোশাক সংস্থা ‘স্কিমস’-এর একটি নতুন লাইনের অন্তর্বাস পণ্য। আর এই অন্তর্বাসের নাম ‘আলটিমেট নিপল ব্রা’।

এমন কি বিশেষত্ব রয়েছে নতুন লাইনের অন্তর্বাসে?

‘স্কিমস’-এর ‘পুশ-আপ’ ডিজাইনের অন্তর্বাসগুলি বাজারে ব্যাপক জনপ্রিয়। নতুন লাইনের অন্তর্বাসটিতে থাকছে নকল স্তনবৃন্ত। এই ব্রায়ের উপর পোশাক পরলেও পোশাকের উপর দিয়ে ওই নকল স্তনবৃন্ত স্পষ্ট বোঝা যায়। নতুনত্বের সন্ধান চেয়েছিলেন কার্দাশিয়ান। সেই ভাবনা থেকেই বাজারে এই নতুন ব্রা নিয়ে হাজির হয়েছেন বলে দাবি। ৩১-শে অক্টোবর থেকেই বাজারে পাওয়া যাচ্ছে কার্দাশিয়ানের সংস্থার তৈরি ‘আলটিমেট নিপল ব্রা’।

 

View this post on Instagram

 

A post shared by SKIMS (@skims)

স্কিমস’-এর ‘পুশ-আপ’ ডিজাইনের অন্তর্বাসগুলি ব্যাপক জনপ্রিয়। তাঁর নতুন লাইনের অন্তর্বাসটিতে রয়েছে নকল স্তনবৃন্ত। এই অন্তর্বাসটির নাম ‘আলটিমেট নিপল ব্রা’। আরও পড়ুন,আয়ু কত দিন? বলে দেবে হাত ও ললাটের রেখা, জানতে চান?

সম্প্রতি, কার্দাশিয়ানের ব্র্যান্ডিং ‘স্কিমস’ এর নতুন অন্তর্বাসটির বিজ্ঞাপনী ভিডিয়ো সোশ্যাল মিডিয়া এক্সে পোস্ট করেছেন কার্দাশিয়ান। যেখানে তাঁকে কম্পিউটারে কাজ করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন,
Srabanti Chatterjee: ‘তোমায় ছাড়া জীবন কল্পনাও করি না’, শ্রাবন্তীর স্পেশাল মানুষের ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া
রোগীকে হেনস্থা হাসপাতাল কর্মীর, উত্তরপ্রদেশে হুলস্থুল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।