'
Tithi Basu: এই শীতেই বিয়ের পিঁড়িতে 'মা' ধারাবাহিকের ঝিলিক! তিথির ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল ইন্টারনেট দুনিয়ায়Tithi Basu: এই শীতেই বিয়ের পিঁড়িতে 'মা' ধারাবাহিকের ঝিলিক! তিথির ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল ইন্টারনেট দুনিয়ায়

Tithi Basu: ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক এর ক্থা  নিশ্চয়ই মনে আছে? এই চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন শিশুশিল্পী তিথি বসু( Tithi Basu)। ধারাবাহিক শেষ হওয়ার এত বছর পরেও তাঁকে ঝিলিক নামেই মনে রেখেছে ভক্তরা।

সম্প্রতি শোনা যাচ্ছে, সেই অভিনেত্রীই নাকি এবার শীতে চুপিসারে সাত পাকে বাঁধা পড়েছেন! এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে সেই ছোট্ট ঝিলিক। ইন্টারনেট দুনিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হয় তাঁর নানা মুহূর্ত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বধূবেশে নিজের একটি ছবি শেয়ার করেন তিথি( Tithi Basu)। আর তা দেখেই শোরগোল পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

আরও পড়ুন,
*Palmistry: ভবিষ্যৎ জানাবে কনিষ্ঠা, জানবেন কি ভাবে? রইলো উপায়
* হঠাৎ কোটিপতি! লটারি ভাগ্য হাতে আছে? না কি নেই

সামাজিক মাধ্যমে তিথির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি। চুল খোঁপা করে বাঁধা, গা ভর্তি সোনার গয়নায় বেশ সুন্দরী দেখাচ্ছে অভিনেত্রীকে। তবে একাংশ নেটিজেনদের নজর কাড়ে তাঁর হাতের শাঁখা-পলা। তিথির সাজ দেখে অনেকেই অনুমান, তিথি বিয়ে করতে চলেছেন?

Tithi Basu
Tithi Basu

আসল ঘটনা হল বিয়ের জল্পনার মাঝেই সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্যই বধূবেশে সেজে উঠেছিলেন তিথি( Tithi Basu)। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছবি-ভিডিও শেয়ার করেন।

Tithi Basu
Tithi Basu

যার ক্যাপশনে লেখা তিনি লিখেছেন, ‘সব তৈরি আছে দেখতেই পাচ্ছো, আমি বিয়ের জন্য একেবারে রেডি। এবার ছেলেটা পেয়ে গেলেই হল’। এই ছবিগুলির সাথে ‘বাউন্ডুলে ঘুড়ি’ গানের দু’টি লাইনও জুড়ে দিয়েছেন তিথি।

আরও পড়ুন,
* Ultimate Nipple Bra: স্পষ্ট বোঝা যাবে স্তনবৃন্ত! সারা ফেলে দিলেন কার্দাশিয়ান
* Virat Kohli: শ্রেষ্ঠত্বের সংজ্ঞা কি? জানেন না কোহেলি, প্রতিদিন উন্নতি তাঁর একমাত্র লক্ষ্য

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।