'

‘বরের সঙ্গে প্রেম করার সুযোগ হল না’, আপসোস কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর

By BB Feb25,2024
'বরের সঙ্গে প্রেম করার সুযোগ হল না', অপসোস কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর'বরের সঙ্গে প্রেম করার সুযোগ হল না', অপসোস কাঞ্চনের তৃতীয় বউ শ্রীময়ীর

Kanchan Mallick marriage: আগামী ৬ই মার্চ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলি পাড়ার অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক ও টলিউডের আরেক জনপ্রিয় মুখ শ্রীময়ী চট্টরাজ। বিয়ের দিনক্ষণ একেবারে দোরগোড়ায় এসে গিয়েছে আর তাই বিয়ের প্রস্তুতিও তুঙ্গে। এরই মাঝে শ্রীময়ী জানালেন এমন একটি কাজ তিনি মায়ের সঙ্গে করতে এসেছেন কারণ বরের সঙ্গে করতে পারেননি৷

গত ১৪ই ফেব্রুয়ারী আইনত বিবাহ সেরে ফেলেছেন তারা দু’জন। আর সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন তারা৷ ট্রোলের বন্যা বয়ে গেলেও তা নিয়ে বিশেষ চিন্তিত নন নতুন দম্পতি। এদিকে চলতি বছরের জানুয়ারি মাসেই আইনিভাবে বিবাহবিচ্ছেদ হয় কাঞ্চন মল্লিকের দ্বিতীয় পক্ষের বিয়ের। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাগজে কলমে সবকিছু মিটে যাওয়ার পর আর দেরি করেননি কাঞ্চন।

তৃতীয় বিয়ের জন্য ফেব্রুয়ারীতেই সই করে ফেলেছেন আইনি কাগজে। বিয়ে হয়ে যাবে মেয়ের আর তাই মায়ের মন খারাপ। অভিনেত্রী শ্রীময়ী এবার তাই মা’কে দিলেন বড় সারপ্রাইজ। সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি লিখেছেন, “মা কান্নাকাটি করছে। বলছে বিয়ের আগে তুই বদলে গেলি৷ তাই মা’কে নিয়ে সিসিডি-তে এসেছি। বরের সঙ্গে তো আর প্রেম করা হল না, তাই মায়ের সঙ্গে এলাম।”

এদিকে ২০২১ সালে প্রথম শ্রীময়ী ও কাঞ্চনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও সেই অভিযোগকে উড়িয়ে দিয়েছিলেন তারা। এদিকে দ্বিতীয় পক্ষের স্ত্রী পিঙ্কি এই বিষয়ে আইনি লড়াই শুরু করেন এবং ‘পরকীয়া’-র মতন অভিযোগ করেন৷ এদিকে কাঞ্চন জানিয়েছেন, কোনো সম্পর্ক তৃতীয় ব্যক্তির দ্বারা ভাঙতে পারে না। এর পাশাপাশি তাকে জড়িয়ে একটি মেয়েকে যেভাবে দিনের পর দিন হেনস্তা করা হয়েছে তাতে ওই মেয়েটিকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন কাঞ্চন।

এর পাশাপাশি তিনি আরও বলেছেন, গত তিন বছর সমস্ত পরিস্থিতিতে তিনি শ্রীময়ীকে পাশে পেয়েছেন। তাই তাকে বিয়ে করতে আর কোনোরকম দ্বিধা করেননি তিনি। অপরদিকে কাঞ্চনের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, শ্রীময়ী ও কাঞ্চন বিয়েতে সুখী হোক ও ভালো থাকুক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক