মাখ মাখ ভালোবাসা! মালা বদলের সময় একে অপরের চোখে ডুবে গেলেন কাঞ্চন-শ্রীময়ী!

By BB Feb27,2024
Kanchan Mullick- Shreemoyee Chattoraj fell into each others eyes while wearing the garlandKanchan Mallick marriage: মালা বদলের সময় একে অপরের চোখে ডুবে গেলেন কাঞ্চন-শ্রীময়ী!

মালা বদলের সময় একে অপরের চোখে ডুবে গেলেন কাঞ্চন-শ্রীময়ী!

Kanchan Mallick marriage: আইনি বিয়ের দিন একে অপরের চোখে ডুবে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক(Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ(Shreemoyee Chattoraj)! দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে ভক্তমহলে। আর এবার তাতেই সিলমোহর দিতে চলেছেন তারা। কিছুদিন আগেই হয়েছে আইনি বিয়ে এবং আগামী মাসে সামাজিকভাবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

এই নিয়ে তৃতীয়বারের জন্য গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। যা নিয়ে কম সমালোচনা হচ্ছে না সোশ্যাল মিডিয়ায়। তবে সেসব বিষয় নিয়ে ভ্রুক্ষেপ করেননি তারা দু’জনেই। অন্যদিকে সম্প্রতি তাদের আইনি বিয়ের কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী শ্রীময়ী

এদিন একটি ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার অর্ধেক ভালোবাসা, তোমার অর্ধেক ভালোবাসা। এভাবেই আমাদের ভালোবাসার চাঁদ সম্পূর্ণ হবে।’ ভিডিওতে দেখা যায় একসঙ্গে রেজিস্ট্রি পেপারে সই করছেন তারা।

follow Sangbad Bhavan on google news

এরপরেই আবার দু’জন দু’জনকে মালা পরাতে গিয়ে একে অপরের চোখে ডুবে যান তারা। পরে দেখা যায় বিভিন্ন পোজে ছবি তুলছেন দু’জনে। এমনকি হবু বরকে চুমুও খেতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এই ভিডিও উঠে আসতেই তুমুল সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখযোগ্য, গত ১০ই জানুয়ারী প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে বিচ্ছেদ হয়েছে অভিনেতা কাঞ্চনের। আগামী মাসেই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ(Shreemoyee Chattoraj)-এর সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। ইতিমধ্যে আইনি বিয়ে সেরেছেন। অন্যদিকে জানা গিয়েছে বিয়ের দিন কোনো মিডিয়ার লোককে সেখানে ঢুকতে দেওয়া হবে না।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক