'

সর্বস্বান্ত করেছিল কোভিড-১৯, সেখান থেকে ‘টুয়েলভ্‌থ ফেল’ ছবির নায়িকা, রইলো মেধার জীবন কাহিনী

By BB Feb26,2024
The life story of Medha, the heroine of 'Twelfth Fail''টুয়েলভ্‌থ ফেল' ছবির নায়িকা মেধা

‘টুয়েলভ্‌থ ফেল’ ছবির নায়িকা মেধার জীবন কাহিনী

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে তার ছবি। প্রথম ছবিতে একেবারে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর সেই ছবি হল ‘টুয়েলভথ ফেইল’। ছবিতে ২০০৫ ব্যাচের আইপিএস অফিসার ‘মনোজ কুমার’-এর ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি। অপরদিকে তার বিপরীতে শ্রদ্ধা জোশির চরিত্রে অভিনয় করেছেন মেধা শঙ্কর। মেধাকে এর আগে কোনোদিন বড় পর্দায় দেখা যায়নি৷

এই প্রথম ছবিতে তিনি একেবারে মুখ্য ভূমিকায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছেন। তার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে। রাতারাতি ন্যাশনাল ক্রাশ হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন মেধা। তবে মেধার এই সফলতার পিছনে রয়েছে অনেক হেরে যাওয়া গল্প। যদিও এর আগে তাকে সেভাবে কেউ চিনতো না৷ তবে সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড ছবি তার কেরিয়ারকে মধ্য গগনে হাজির করেছে।

এক সাক্ষাৎকারে তিনি জানান, কোভিড-১৯ মহামারিতে তিনি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলেন৷ ব্যাঙ্কে তার ছিল ২৫৭ টাকা। কিন্তু তিনি থেমে থাকেননি। লড়াই জারি রেখেছেন। সেখান থেকে তিনি কীভাবে ঘুরে দাঁড়ালেন সেই কথাই ভাগ করে নিলেন।

তিনি জানান , “২০২০ বিশ্বব্যাপী সকলের জন্য কঠিন একটি বছর ছিল। আমি পুরোপুরি সর্বস্বান্ত হয়ে গিয়েছিলাম। আমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ছিল মাত্র ২৫৭ টাকা।” তিনি জানিয়েছেন, ছোটোবেলা থেকে তিনি চিকিৎসক হতে চাইতেন। কিন্তু একসময় ফ্যাশন ডিজাইনিং-এর প্রতি তার আগ্রহ জন্মায়। এরপর নিউ দিল্লিতে ফ্যাশন ম্যানেজমেন্ট নিয়ে ভর্তি হন তিনি৷

অনেক শ্যুটিং করলেও সেগুলি কোনোদিন মুক্তি পায়নি। এরপর ২০১৮ সালে মুম্বাই চলে আসেন তিনি। এরপর তিন বছর অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে জীবন এগিয়েছে। শেষে ২০২২ সালে বিধু বিনোদ চোপড়ার এই ছবির জন্য অডিশন দেন তিনি। সেই সময় মেধা আন্দাজ করেছিলেন তাকে এই ছবির জন্য বেছে নেওয়া হবে। আর তারপরের কাহিনি সকলেই জানেন৷ বর্তমানে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক