'

দেবাদিদেব মহাদেবের আরাধনায় মাতলেন সৌমিতৃষা-অপরাজিতা-মিমিরা

By BB Mar10,2024
Soumitrisha-Aparajita-Mimi doing Shiva Ratri Vratদেবাদিদেব মহাদেবের আরাধনায় মাতলেন সৌমিতৃষা-অপরাজিতা-মিমিরা

সম্প্রতি অনুষ্ঠিত হলো মহাশিবরাত্রির ব্রত। ৮ ও ৯ই মার্চ দু’দিন ধরে চলেছে পুজো। বিভিন্ন মন্দিরে ভক্তের ঢল নেমে গিয়েছিল। আর সাধারণ মানুষ থেকে শুরু করে পুজোয় মেতে উঠেছিলেন টলিউডের প্রথমসারির বেশ কিছু তারকা অভিনেত্রীরাও। দেখে নিন সেইসব ছবি।

মধ্যরাতে শিবের মাথায় জল ঢেলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এদিন তাকে দেখা যায় নীল শাড়ি পরিহিত অবস্থায়। সমস্ত নিয়ম মেনে ফুল ও ফল সহযোগে পুজো করেন তিনি। তবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই বয়ে যায় কটাক্ষের বন্যা। অনেকের প্রশ্ন তাহলে কি চতুর্থ বরের জন্য পুজো করছেন তিনি?

Mimi Chakraborty doing shivratri  vroto

মিমি চক্রবর্তীকে দেখা যায় সাদা রঙের চুড়িদার পরে শিবমন্দিরে। শিবলিঙ্গে জল ঢেলে ব্রত সম্পন্ন করেছেন তিনি। তার ছবি দেখেও মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

Soumitrisha is fasting on Shivaratri

সকলেই জানেন ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুন্ডু কতখানি ঈশ্বরভক্ত। মাঝেমধ্যেই সেসব ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। আর এবার শিবরাত্রির ব্রত পালনেও মেতে উঠেছিলেন তিনি। সেই সব ছবিও ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে।

Aparajita is fasting on Shivaratri

অন্যদিকে অভিনেত্রী অপরাজিতা আঢ্য গিয়েছিলেন আদিযোগীর কাছে। যেখানে গিয়ে সকলের সাথে নাচে, গানে মেতে উঠেছিলেন তিনি।

শিবরাত্রির দিন যেহেতু নারীদিবস ছিল সেই জন্য শিব ও শক্তির আরাধনা করেছেন অভিনেত্রী রনিতা দাস।

Tarita is fasting on Shivaratri

ব্রত পালন করতে দেখা গিয়েছে আরেক টেলিভিশন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়কেও। সমস্ত নিয়ম মেনে ফুল, ফল, মধু, দুধ ইত্যাদি দিয়ে শিবরাত্রি পালন করতে দেখা গিয়েছে তাকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক