ভিজে শরীর, নীল বিকিনিতে উত্তাপ ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী রোশনি

By BB Apr13,2024 #Roshni Bhattacharyya
Popular actress Roshni Bhattacharya hot in wet body, blue bikiniভিজে শরীর, নীল বিকিনিতে উত্তাপ ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী রোশনি

সম্প্রতি এবার থাইল্যান্ডের সমুদ্রসৈকত থেকে বিকিনিতে উত্তাপ ছড়ালের জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য! এই নামটির সাথে কমবেশি সকলেই পরিচিত হয়ে থাকবেন। কারণ, টেলিভিশন ইন্ডাস্ট্রির পাশাপাশি তাকে এখন টলিউডেও দেখা যাচ্ছে। কিছুদিন আগেই অভিনয় করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘অতি উত্তম’ সিনেমায়।

যেখানে তার অভিনয় ভীষণই প্রশংসিত হয়েছে দর্শকমহলে। তবে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় থাকেন তিনি। সম্প্রতি সেখানেই একটি উত্তাপ ছড়ানো ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে একটি নীল রংয়ের প্রিন্টেড বিকিনি।

সমুদ্রের নীল জল থেকে উঠে আসছেন তিনি। চোখেমুখে স্পষ্ট আবেদনের ছাপ। ক্যামেরার দিকে তাকিয়ে চোখ মারতেও দেখা যায় তাকে। তার এই ভিডিও রীতিমতো ঝড় তুলেছে পুরুষ অনুরাগীদের বুকে। যদিও হ্যাশট্যাগ থেকে বোঝা গিয়েছে সেটা থাইল্যান্ড। তবে এটা সাম্প্রতিককালের নয় বরং পুরনো দিনের।

follow Sangbad Bhavan on google news

যদিও এই প্রথম নয় এর আগেও একাধিক বোল্ড অবতারে দেখা গিয়েছে তাকে। বিকিনি হোক বা মনোকিনি সবেতেই সাবলীল তিনি। এই যেমন কিছুদিন আগেই ২৯ বছরে পা দিয়েছেন এই অভিনেত্রী। জন্মদিন উপলক্ষ্যে একাধিক সাহসী অবতারের ছবি তিনি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখযোগ্য, ধারাবাহিকের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি।

তিনি যখন কলেজে পড়তেন তখন কিছুদিন সৃজিত মুখোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেছিলেন। তবে কলেজ থাকার কারণে তিনি সেই কাজ চালিয়ে নিয়ে যেতে পারেননি। এরপর সৌন্দর্য্য প্রতিযোগিতা এবং বিজ্ঞাপনের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন রোশনি। বর্তমানে তিনি টলিউডের পরিচিত মুখ।

আরও পড়ুন,
*শ্রীময়ীর সাথে সুখে ঘর করছেন কাঞ্চন, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমে মজলেন পিঙ্কি?
*আবিরের হাত ধরে পাহাড়ে ‘বাবলি’ শুভশ্রী!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক