Chaturgrahi Yog 2024: ৫৫ বছর পর শক্তিশালী চতুর্গ্রহী যোগ! ৩ রাশির সোনায় সোহাগা

By BB Apr13,2024 #Astrology #Horoscope
Chaturgrahi Yog 2024: Powerful Chaturgrahi Yoga After 55 Years! Sohaga in gold of 3 starsChaturgrahi Yog 2024: ৫৫ বছর পর শক্তিশালী চতুর্গ্রহী যোগ! ৩ রাশির সোনায় সোহাগা

প্রতিটি গ্রহের অবস্থান পরিবর্তন কিছু না কিছু প্রভাব নিয়ে আসে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের জীবনে। আর নির্দিষ্ট সময় অন্তর অন্তর প্রতিটি গ্রহ তার রাশি পরিবর্তন করে। ফলে শুভ ও অশুভ সংযোগ তৈরি হয় রাশিগুলির ক্ষেত্রে। বর্তমানে মীন রাশিতে চারটি গ্রহের মিলনে চতুর্গ্রহীযোগ তৈরি হচ্ছে। মীন রাশিতে গ্রহরাজ সূর্য, বুদ্ধি এবং ব্যবসার প্রতীক বুধ, অধরা গ্রহ রাহু এবং সম্পদের দাতা শুক্রের অবস্থান রয়েছে।

তবে ১৩ই এপ্রিল শনিবার সূর্য গোচর এবং মেষ রাশিতে প্রবেশ করবে। ফলে চতুর্গ্রহী যোগ শেষ হবে। যদিও এই যোগ থাকাকালীন তিনটি রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ ফল আসবে। কোন কোন রাশির জীবনে সুখ-সমৃদ্ধি আসবে সেই বিষয়ে জানবো এই প্রতিবেদনে।

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে আর্থিক উন্নতি হবে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। এছাড়া যারা ব্যবসার সাথে যুক্ত তাদের জন্যও ভালো সুযোগ আসতে চলেছে। হোটেল, পর্যটন, সোনা ব্যবসার সাথে জড়িত মানুষেরা বেশি উপকৃত হবেন। বিনিয়োগের জন্য আজকের দিনটি অনেক শুভ।

follow Sangbad Bhavan on google news

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে চতুর্গ্রহী যোগ ভীষণই উপকারী হবে। সরকারি চাকরির সুযোগ আসতে চলেছে। আর যারা সরকারি চাকরি করছেন তাদের পদোন্নতি হবে। রাজনীতির সাথে যুক্ত মানুষদেরও সুনাম বৃদ্ধি পাবে। হঠাৎ করেও আপনি কিছু লাভ করতে পারেন।

ধনু রাশি

গ্রহের এই অবস্থান ধনু রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ভীষণই শুভ। অর্থনৈতিক সমৃদ্ধি হবে, কর্মক্ষেত্রে বড়োসড়ো সাফল্য লাভ করতে চলেছেন। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক ভালো হওয়ার পাশাপাশি নতুন কোনো সম্পত্তি বা যানবাহন কেনার সুযোগ আসবে।

আরও পড়ুন,
*ভিজে শরীর, নীল বিকিনিতে উত্তাপ ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী রোশনি
*শ্রীময়ীর সাথে সুখে ঘর করছেন কাঞ্চন, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমে মজলেন পিঙ্কি?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক