শ্রীময়ীর সাথে সুখে ঘর করছেন কাঞ্চন, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমে মজলেন পিঙ্কি?

Is Pinky in love again?শ্রীময়ীর সাথে সুখে ঘর করছেন কাঞ্চন, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমে মজলেন পিঙ্কি?

কিছুদিন আগেই তার স্বামী তৃতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেছেন প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের সাথে। আর তিনিও এবার নতুন সম্পর্কে জড়ালেন! সম্প্রতি এমনই তথ্য ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়াজুড়ে। বিগত বেশ কিছু সময় ধরে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের জীবন যেন উথাল-পাথাল হয়ে গিয়েছে।

স্বামীর পরকীয়া সম্পর্ক থেকে শুরু করে বিবাহবিচ্ছেদ এমনকি তৃতীয়বার কাঞ্চন মল্লিকের বিয়ের পিঁড়িতে বস সবমিলিয়ে ঝড় বয়ে গিয়েছে তার জীবনে। যদিও ধীরে ধীরে খানিকটা থিতু হয়েছেন তিনি। বর্তমানে স্বাধীনভাবেই নিজের জীবন অতিবাহিত করছেন একমাত্র ছেলে ওশের সাথে।

এর মধ্যেই আবার জল্পনা শুরু হয়েছে যে তিনি নাকি নতুনভাবে সম্পর্কে জড়িয়েছেন। আসলে ঘটনার সূত্রপাত একটি ফেসবুক পোস্ট থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আশিস ঘোষ নামক এক ব্যক্তি তার রিলেশনশিপ স্টেটাসে পিঙ্কিকে ট্যাগ করেছিলেন। যদিও তার কিছুক্ষণ পরেই সেটি মুছে ফেলা হয়।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*রাতে ঘুম আসছে না শ্রীময়ীর , এই কাজ করছেন কাঞ্চন, ভিডিও ফাঁস

যা দেখার পর সকলেই মনে করছেন তাহলে কি নতুনভাবে জীবন শুরু করলেন অভিনেত্রী? এই বিষয়ে যদিও একটি সংবাদমাধ্যমের তরফ থেকে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়, তবে তিনি ফোন কেটে দেন। খোঁজখবর নিয়ে জানা গিয়েছে ওই ব্যক্তি হলেন পুলিশ সুপারইনটেনডেন্ট।

এর আগেও তার প্রোফাইলে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ইউটিউব চ্যানেলের লিংক শেয়ার করা হয়েছে অনেকবার। যদিও আপাতত ধোঁয়াশার মধ্যে রয়েছেন সকলে। কারণ, এতোদিন পর্যন্ত এই ব্যক্তির সম্পর্কে কিছুই জানা যায়নি। তাই যতক্ষণ না পর্যন্ত তিনি এই বিষয়ে মুখ খুলছেন ততক্ষণ কিছুই বোঝা যাচ্ছে না।

আরও পড়ুন,
*আবিরের হাত ধরে পাহাড়ে ‘বাবলি’ শুভশ্রী!
*বাবার বয়সী পুরুষকে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে সম্পর্কের ক্থা জানতেই কী প্রতিক্রিয়া দোলনের পরিবারের?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক