বাবার বয়সী পুরুষকে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে সম্পর্কের ক্থা জানতেই কী প্রতিক্রিয়া দোলনের পরিবারের?

By BB Apr13,2024 #Deepankar De #Dolon Roy
Father's age men to marry! What is the reaction of Dolon Roy's family to know about the relationship with Dipankar?বাবার বয়সী পুরুষকে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে সম্পর্কের ক্থা জানতেই কী প্রতিক্রিয়া দোলনের পরিবারের?

টলি পাড়ার জনপ্রিয় ও চর্চিত জুটি হলেন দীপঙ্কর দে ও দোলন রায়। দু’জনেই টলিউডের জনপ্রিয় তারকা। দীপঙ্কর একসময় বাংলা ছবিতে একাধিক নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। তার জনপ্রিয়তা অনেকটাই বেশি। যদিও দোলন অভিনয় জীবনে সফল হলেও সেভাবে জনপ্রিয় হতে পারেননি। অবশেষে দীর্ঘদিনের প্রেমের পর তারা নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন।

যদিও তাদের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। কারণ দীপঙ্কর তার স্ত্রী দোলনের চেয়ে ২৬ বছরের বড়। প্রায় বাবার বয়সী এক পুরুষকে বিয়ে করেছেন দোলন। আর তারপরই তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয় চারিদিকে। তাদের মধ্যে শুধু বয়সের ফারাক তা নয়, অভিনেতা দীপঙ্কর আগে একবার বিয়ে করেছেন এবং তার রয়েছে দুই সন্তান।

এমন একজনকে জামাই হিসেবে পেয়ে কী প্রতিক্রিয়া ছিল দোলনের পরিবারের? এই প্রশ্নের উত্তর সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই দিয়েছেন দোলন। দীপঙ্কর ও দোলনের সম্পর্কের শুরু হয় ১৯৯০ সালে। দীর্ঘদিন প্রেম ও লিভ ইন করার পর অবশেষে ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েন দোলন ও দীপঙ্কর। তাদের বিয়ের পর চর্চা ক্রমে বেড়েছে বই কমেনি।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*কাঞ্চনের সঙ্গে বিয়ে, শ্রীময়ীকে কি উপদেশ দিলেন ২৬ বছরের বড় দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ করা দোলন

সেইসময় দোলনের বয়স ৫০ বছর পেরিয়ে গিয়েছে এবং দীপঙ্করের বয়স তখন ৭৬ বছর। এই বয়সে তারা আইনিভাবে স্বামী ও স্ত্রী হিসেবে থাকতে শুরু করেন। তবে দোলনের পরিবার দীপঙ্করকে জামাই হিসেবে পেয়ে খুব সহজে মেনে নেয়নি। দোলন জানান, “আমাদের সম্পর্কের কথা জানতে পেরে বাবা মা একপ্রকার চিৎকার করে উঠেছিল। বাড়িতে যেন বোম পড়েছিল। আমার আজও মনে পড়ে সেইসব কথা। ভাবলেই হাসি পায়।”

কিন্তু সেসব দিন অতিক্রম করে তারা বর্তমানে একসঙ্গে রয়েছেন। ভালোবাসার কাছে কোনো বাঁধাই বাঁধা হিসেবে আর টিকতে পারেনি তাদের মধ্যে। তাদের সম্পর্কের জয় হয়েছে। দোলন জানান, অভিনেতা দীপঙ্কর এখন তাদের পরিবারের খুব কাছের একজন হয়ে উঠেছেন। তার মা ও ভাই দীপঙ্করের উপরই ভরসা করেন।

আরও পড়ুন,
*Chanakya Niti: এই ৫ ত্যাগ করলেই সফলতার সিঁড়ি ডিঙনো সম্ভাব
*মাঝ রাস্তায় তেল শেষ হয়ে বাইক বন্ধ! এই কাজ করলেই পৌঁছাতে পারবেন পাম্প পর্যন্ত

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক