'

কাঞ্চনের সঙ্গে বিয়ে, শ্রীময়ীকে কি উপদেশ দিলেন ২৬ বছরের বড় দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ করা দোলন

By BB Mar1,2024
Marriage with Kanchan, what advice did Dolan give to Srimoyee?কাঞ্চনের সঙ্গে বিয়ে, শ্রীময়ীকে কি উপদেশ দিলেন ২৬ বছরের বড় দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ করা দোলন

কাঞ্চনের সঙ্গে বিয়ে, শ্রীময়ীকে কি উপদেশ দিলেন দোলন Sangbad Bhavan

কয়েক বছর আগেই তিনি বিয়ে করেছেন তার থেকে ২৬ বছরের বড়ো দীপঙ্কর দে’কে। আরে এবার তার মতোই শ্রীময়ী বিয়ে করতে চলেছেন নিজের থেকে ২৭ বছরের বড়ো কাঞ্চন মল্লিককে। শ্রীময়ীকে আগামী জীবন নিয়ে কী উপদেশ দিলেন অভিনেত্রী দোলন রায়? জেনে নিন।

সাম্প্রতিক সময়ে মানুষের আলোচনার অন্যতম বিষয় হলো কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ্যের বিয়ে। কিছুদিন আগেই আইনি বিয়ে সেরেছেন তারা। আর এবার খুব শীঘ্রই সমস্ত রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। তবে যেহেতু তাদের বয়সের বিস্তর ফারাক রয়েছে, তাই আগামী জীবনে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে।

এই বিষয়ে দোলন বলেন, ‘আমি একজন তৃতীয় ব্যক্তি হয়ে কাউকেই কোনো জ্ঞান দেবো না। যেহেতু একটা সম্পর্ক তৈরি হয়েছে তার নিশ্চয়ই বিশেষ কোনো ব্যাকগ্রাউন্ড রয়েছে, গুণ রয়েছে। তাইতো তারা সাহস করে সম্পর্কটা তৈরি করেছে।’ আসলে অভিনেত্রীর মতে যেহেতু তারা সম্পর্ক তৈরি করেছেন তাই আগামী দিনেও সুখে থাকবেন।

অন্যদিকে কিছুদিন আগেই একটি সংবাদমাধ্যমকে দোলন জানিয়েছিলেন দীপঙ্করকে বিয়ে করে তার শারীরিক সম্পর্কের ক্ষেত্রে কিছুটা মানিয়ে নিতে হয়েছে। বলেন, ‘একটা সময় পর্যন্ত সব ঠিকই ছিল। তারপর যা হয়, মেয়েরাই সবসময় কম্প্রোমাইজ করে। নাহলে অশান্তির পরিবেশ তৈরি হয়। ওতো আমার জীবনে প্রায় প্রথমই। আমি স্যাচুরেটেড হয়ে গিয়েছি।’

তার মতে যেহেতু মানুষটার প্রতি ভালোবাসা এতো বেশি, এছাড়া তিনি তার এতোটাই খেয়াল রাখেন যে তার পারা না পারাগুলো কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয় তার জন্য। অন্যদিকে তাদের এই বয়সের ফারাক নিয়ে চিন্তিত নন অভিনেত্রী শ্রীময়ীও। তিনি চেয়েছিলেন বাবার মতোন কাউকে বিয়ে করতে। কারণ, তার দাবী সমবয়সী ছেলেদের সিক্স-প্যাক থাকলেও বোঝাপড়ার ক্ষমতা খুব একটা থাকে না।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক