'
Tiger 3Tiger 3

Tiger 3 : ১২ নভেম্বর ২০২৩, শুভ দীপাবলির দিন ভক্তদের জন্য উপহার হিসেবে ‘টাইগার ৩’ নিয়ে এসেছিলেন সলমন খান। ‘টাইগার ৩’ ছবি মুক্তির মাত্র পাঁচদিনের মধ্যেই বিশ্বজুড়ে ৩০০ কোটি আয় করে ফেলল। আর ভারতে এই ছবি আয় করেছে ১৮৮.২৫ কোটি টাকা।

স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি ‘টাইগার ৩’ এর আগে মুক্তি পেয়েছে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘পাঠান’ ও ‘ওয়ার’। আর এবার পঞ্চম ছবি হিসেবে অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’। এখানে ফের টাইগার হয়ে ধরা দিলেন সলমন খান। আর তাঁর সাথে জোয়া হয়ে আছেন জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সিনেমা বিশ্লেষকদের মত অনুযায়ী এটাই নাকি সলমনের কেরিয়ারে তাঁর করা সেরা ছবি।

আরও পড়ুন,
* সেই রাতে কি ঘটেছিলো? কেমন আছেন তানজিন তিশা
*Cyclone Midhili: ঘূর্ণিঝড় মিধিলি! কি প্রভাব পড়বে বাংলায়?

ভারতের ম্যাচ থাকা সত্বেও দীপাবলিতে মুক্তি পাওয়া সব ছবির মধ্যে প্রথমদিন ‘টাইগার ৩’ রেকর্ড ব্যবসা করেছে। প্রথম পাঁচদিনে ‘টাইগার ৩’ ছবিটি ১৮৮.২৫ কোটি টাকার ব্যবসা করেছে ভারতে। অন্যদিকে গোটা বিশ্বজুড়ে এই ছবি ৩০০ কোটি টাকার বেশি আয় করেছে।

ছবি মুক্তির দিন অর্থাৎ রবিবার এই ছবি আয় করেছে ৪৪.৫০ কোটি, সোমবার ৫৯.২৫ কোটি ও মঙ্গলবার ৪৪.৭৫ কোটি টাকা আয় করেছে সলমনের ছবি। ভাইফোঁটার দিন বুধবার ব্যবসা খানিক কমে হয় ২১.২৫ কোটি আর তাঁর পরের দিন বৃহস্পতিবার ‘টাইগার ৩’ টাকা ঘরে তুলেছে ১৮.৫০ কোটি ।

মণীশ শর্মা পরিচালিত ‘Tiger 3’ ছবিটি ১২ নভেম্বর দীপাবলির দিন মুক্তি পেয়েছে।
এখানে নাম ভূমিকায় রয়েছেন সলমন খান। আর জোয়ার চরিত্রে ক্যাটরিনা কাইফ। আর মূল খলনায়কের চরিত্রে দেখা মিলেছে ইমরান হাশমিকে।

আরও পড়ুন,
*Success: ২৫-বছর বয়সের পর উন্নতি নিশ্চিৎ, মিলিয়ে দেখুন হাতে এই রেখা আছে নাকি?
*Yoga: ৩ আসন, শরীর সুস্থ রাখার পাশাপাশি জেল্লাদার করে তোলে ত্বক

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।