'
Poonam Pandey: ‘বেঁচে আছি, মৃত্যুর মিথ্যা নাটক করেছি', প্রকাশ্যে ক্ষমা চাইলেন পুনম পান্ডেPoonam Pandey: ‘বেঁচে আছি, মৃত্যুর মিথ্যা নাটক করেছি', প্রকাশ্যে ক্ষমা চাইলেন পুনম পান্ডে

Poonam Pandey: গতকাল শুক্রবার বেলা ১১টা নাগাদ সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে বলিউড অভিনেত্রী ও বিতর্কিত মডেল পুনম পান্ডের মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ হিসেবে জানা গিয়েছিল সার্ভিকাল ক্যান্সার৷ আর এরপরই অনেকেই খবরটি শুনে চমকে যান। অনেকেই আশা করেছিলেন এটি যেনো একটি ভুল খবর হয়। অবশেষে তাই হল। আজ শনিবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে এসে নিজেই ক্ষমা চাইলেন পুনম পান্ডে।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে মৃত্যুর ভুয়ো খবর রটিয়েছিলেন তিনি। এরপরই চারিদিকে চাপানউতোর শুরু হয় পুনম পান্ডের মৃত্যু নিয়ে। এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে জানালেন খবরটি ভুয়ো ছিল। ওই ভিডিওতে পুনমকে বলত শোনা গিয়েছে, “আমি ক্ষমা চাইছি যারা আমার জন্য আহত হয়েছেন।

আরও পড়ুন,
*Ankita Bhattacharyya: ‘ভারতীয়দের রুটিরুজি চলে বাংলাদেশকে মেরে!’ সঙ্গীতশিল্পী অঙ্কিতা ভট্টাচার্যর এক মন্তব্য ঘিরে উত্তাল বাংলাদেশী নেটিজেন!
*Digha: যুগান্তকারী পদক্ষেপ! কয়েকদিনের অপেক্ষা মাত্র দিঘার কাছেই সৃষ্টি হবে সোনালী এক ইতিহাস

কিন্তু আমার উদ্দেশ্য ছিল সকলকে চমকে দেওয়ার। কারণ আমরা কেউ সার্ভিকাল ক্যান্সার নিয়ে সচেতন নই। এই কারণ আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি। সার্ভিকাল ক্যান্সারের প্রতি সচেতনতা বাড়ানোই মূল উদ্দেশ্য।”
তিনি আরও জানান, “এই রোগটি নিঃশব্দে অনেকের প্রাণ কাড়ছে। তাই এই ক্যান্সার নিয়ে সচেতনতা প্রয়োজন।

আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়ো খবর যেটি করে দেখালো।” এদিকে তার এই ভিডিও পোস্ট হওয়ার পর তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন, ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গিয়ে বাড়াবাড়ি করে ফেলেছেন পুনম। আগামী ৪ঠা ফেব্রুয়ারি বিশ্ব ক্যান্সার দিবস।

তার দু’দিন আগে ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতে গিয়ে এমন এক অদ্ভুত কান্ড করে বসলেন পুনম। সেইসময় অনেকেই বলেছেন, পুরোই হয়তো প্রচার কৌশল। এবার সেই জল্পনাতে সিলমোহর দিলেন পুনম নিজেই। কর্মজীবনে একাধিকবার নানান বিতর্কে জড়িয়েছেন বিতর্কিত মডেল পুনম পান্ডে। এবার ফের আরও এক কান্ড ঘটালেন তিনি৷

আরও পড়ুন,
*Ananta Jalil Troll: নিজেকে ‘বাংলাদেশের জেমস্ বন্ড’ বলে ট্রোলিং-এর শিকার অভিনেতা অনন্ত জলিল
*Gyanvapi Mosque: দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে জ্ঞানবাপী তখনায় শুরু হয়ে গেলো ৫ দফার পুজো

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।