'
Rupam Islam: 'গাইতে ভালোবাসি তাই গাই, মানুষ শুনবে বলে গাই না', বাবার উপর রেগে গিটার ভেঙেছেন রূপম!Rupam Islam: 'গাইতে ভালোবাসি তাই গাই, মানুষ শুনবে বলে গাই না', বাবার উপর রেগে গিটার ভেঙেছেন রূপম!

Rupam Islam: এক সময় তার বাবা বলেছিলেন তার গান কেউ শুনবে না অথচ আজ তার গান শোনার জন্য পাগল শ্রোতারা। তার কোনো কনসার্ট থাকলে সেখানে হাজার হাজার ভক্তরা ভীড় জমান। ভাবছেন কার সম্পর্কে কথা বলা হচ্ছে? আসলে আজ আমরা কথা বলছি সঙ্গীতশিল্পী রূপম ইসলামের সম্পর্কে।

কিছুদিন ধরেই বিতর্কের মধ্যে রয়েছেন এই শিল্পী। তবে তাতে তার কিছু যায় আসে না। তিনি মনে করেন যারা তাকে ভালোবাসেন তারা ঠিকই গান শুনবেন। সম্প্রতি বাবাকে নিয়ে স্মৃতিচারণ করেছেন তিনি। একসময় বাবা চেয়েছিলেন খবরের কাগজে তার ছেলের ছবি দেখতে। সেই স্বপ্ন সত্যি হলেও তিনি কিন্তু দেখে যেতে পারেননি।

আরও পড়ুন,
*Digha: যুগান্তকারী পদক্ষেপ! কয়েকদিনের অপেক্ষা মাত্র দিঘার কাছেই সৃষ্টি হবে সোনালী এক ইতিহাস
*Ankita Bhattacharyya: ‘ভারতীয়দের রুটিরুজি চলে বাংলাদেশকে মেরে!’ সঙ্গীতশিল্পী অঙ্কিতা ভট্টাচার্যর এক মন্তব্য ঘিরে উত্তাল বাংলাদেশী নেটিজেন!

শিল্পী বলেন তার বাবা তাকে নিয়ে নানান কথা বলতেন। তিনি যে ধরনের গান গাইতেন তা নিয়েও ঝগড়া হতো। যদিও রূপম বলতেন তিনি গাইতে ভালোবাসেন তাই গান, মানুষ শুনবে বলে গান না। একসময় তিনি গিটার ভেঙে ফেলেছিলেন বাবার সাথে ঝগড়া করে। তার মধ্যে অহংকার ছিলো। কিন্তু তার বাবা অনুষ্ঠানে ছেলের গান শুনে গর্বিত অনুভব করতেন।

অন্যদিকে স্টেজে উঠে বাবাকে কথা শোনাতেও ছাড়তেন না তিনি। শিল্পী বলেন, ‘আমি যখন স্টেজে গাইছি বাবাকে শুনিয়ে বলতাম কেউ একজন বলেছিল আমার গান কেউ শুনবে না। বাবা কি রেগে যেত? না বরং খুশি হতো। সেই সময় অল্প মানুষ আমার গান শুনতেন এখন অনেক মানুষ শোনেন। সবই সময়ের ব্যাপার। আমার বাবার আরো কিছুদিন বাঁচা উচিত ছিলো।’

আসলে শিল্পীর একটাই আক্ষেপ বাবার সাথে তার গান নিয়ে এতো ঝগড়া হতো, তবে তার জনপ্রিয়তা বাবা দেখে যেতে পারলেন না। অন্যদিকে কিছুদিন আগেই বিতর্কে জড়িয়েছিলেন তিনি নিজের ভাষার কারণে। যদিও তিনি মোটেও অনুতপ্ত নন বরং জোর গলায় বলেছেন ভাষার শিক্ষা দিয়ে দেবেন কান মুলে।

আরও পড়ুন,
*ভাগ্যের নিষ্ঠুর পরিহাস! ‘শিক্ষিত বেকার ক্যাফে’-তেই বেঁচেথাকার লড়াই জারি স্বর্ণপদক জয়ী যুবকের
*Viral News: ‘মৃত’ মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে! খবরটি ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।