'
রনবীর কাপুর ও আলিয়া ভাটমাথায় গ্লাস, 'জামাল কুদু'র তালে নাচলেন রনবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট

ফের ছেলে ও বৌমার ঝুলিতে ফিল্মফেয়ারের পুরস্কার। ঠিক এমনটাই ঘটেছিল গত পাঁচ বছর আগে। ২০১৯ সালেও ছেলে রনবীর ‘সঞ্জু’ ছবিতে অভিনয়ের জন্য পেয়েছিল সেরা অভিনেতার পুরস্কার এবং আলিয়া ভাট মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘রাজি’-তে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছিলেন।

এবার সেই ছবির পুনরাবৃত্তি ঘটল গতকাল রবিবার সন্ধ্যায়৷ ফের ২০২৪-এর সেরা অভিনেতা ও অভিনেত্রীর তালিকায় জায়গা করে নিল আলিয়া ভাট ও রনবীর কাপুর। রবিবার ছেলে ও বৌমা যখন পুরস্কার পান সেইসময় মা ও শাশুড়ী হিসেবে নিতু কাপুর আনন্দে গদগদ হয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন।

আরও পড়ুন,
*জ্ঞানবাপী মসজিদ হিন্দুদের দিয়ে দিন, সমীক্ষা রিপোর্ট পেতেই মুসলিম পক্ষের কাছে দাবি জানাল বিশ্ব হিন্দু পরিষদ
*Viral: হাতির ঠোঁটে ঠোঁট রেখে চুমু যুবকের! নেটপাড়া অবাক ভয়ংকর প্রেমের চমৎকার রসায়ন ভাইরাল হতেই

দু’জনকে শুভেচ্ছাবার্তা পাঠান তিনি৷ রবিবার সন্ধ্যায় গোটা লাইমলাইট যেনো গিয়ে পড়ে আলিয়া ও রনবীরের উপর। শাহরুখ, দীপিকা সহ একাধিক তারকাদের পিছনে ফেলে রনবীর ও আলিয়া পুরস্কার জিতে নিয়েছেন৷ আর এই খুশির উচ্ছ্বাসে মাতলেন তারা।

মাথায় গ্লাস নিয়ে রনবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট ‘জামাল কুদু’ গানের তালে নাচ করলেন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে। মাথায় গ্লাস নিয়ে এই গানটি এখন গোটা দুনিয়ায় জনপ্রিয়। অনেককেই সোশ্যাল মিডিয়ায় এমন ভঙ্গিতে গানটির তালে নাচ করতে দেখা গিয়েছে।

পাঁচ বছর আগে তারা দু’জনে প্রেমিক প্রেমিকা থাকলেও এখন তারা স্বামী স্ত্রী। তাই দু’জনের একসঙ্গে পুরস্কার জিতে নেওয়াটা একটি মাইলস্টোন। বছরের শুরুতে আলিয়া ভাট ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ও বছরের শেষে রনবীর কাপুর ‘অ্যানিম্যাল’ ছবির মধ্যে দিয়ে সকল নজর কেড়ে নিয়েছেন। জানা যাচ্ছে, কাপুর পরিবারে সবথেকে বেশি টাকার ব্যবসা করা ছবি হল ‘অ্যানিম্যাল’।

আরও পড়ুন,
*Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে ‘ন্যাশনাল জিজু’ নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?
*‘সব সময় ভালো চরিত্র খুঁজতেন’, প্রয়াত শ্রীলার স্মৃতিচারণায় কৌশিক গঙ্গোপাধ্যায়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।