Viral: হাতির ঠোঁটে ঠোঁট রেখে চুমু যুবকের! নেটপাড়া অবাক ভয়ংকর প্রেমের চমৎকার রসায়ন ভাইরাল হতেই | SANGBAD BHAVAN  

Viral: হাতির ঠোঁটে ঠোঁট রেখে চুমু যুবকের! নেটপাড়া অবাক ভয়ংকর প্রেমের চমৎকার রসায়ন ভাইরাল হতেই

Viral Video: সম্প্রতি এবার হাতির মুখে চুমু খেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক যুবক! কী অবাক হচ্ছেন তো? ভাবছেন যেখানে মানুষ হাতির সামনে যেতেই ভয় পান, সেখানে কীভাবে তিনি তাকে চুম্বন করেছেন? তবে এমনই দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলে।

আমরা সকলেই জানি সে সোশ্যাল মিডিয়ায় এমন কিছু দৃশ্য উঠে আসে যা একদিকে যেমন আনন্দ দেয়, অন্যদিকে অবাকও করে। কারণ, সেখানে চিরাচরিত কোনো দৃশ্য ধরা পড়ে না বরং অবাক করার মতো দৃশ্য দেখা যায়। সেরকমটাই হয়েছে এই যুবকের ক্ষেত্রেও।

আরও পড়ুন,
*Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে ‘ন্যাশনাল জিজু’ নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?
*Weather Update: আগামীকাল থেকেই বৃষ্টি! রাজ্যের এই জেলাগুলি ভিজবে ৪৮ঘন্টা! জানুন হাওয়া অফিসের পূর্বাভাস

হাতির নাম শুনে আমরা সাধারণত বৃহদাকার প্রাণীর ছবি কল্পনা করি। যার কাছে যেতেই ভয় পান সাধারণ মানুষ। তবে তার সাথেই এই যুবকের এমন সম্পর্ক তৈরি হয়েছে যে হাতির সাথে চুম্বনে মেতে উঠেছেন তিনি। যার দ্বারা এটাই স্পষ্ট হয়েছে যে তাদের অনেক গভীর সখ্যতা তৈরি হয়েছে।

ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। সেটি একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন। পোস্ট করতেই সেটি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে নানারকম মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ যেমন লিখেছেন, ‘এই দৃশ্য প্রথম দেখলাম।’

আবার কারো মতে এই দৃশ্য এটাই প্রমাণ করে যে তাদের মধ্যে অনেক গভীর ভালোবাসা রয়েছে। উল্লেখযোগ্য, সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের সামনে এরকম নানান ভিডিও মাঝেমধ্যেই উঠে আসে। যা দৈনন্দিন ব্যস্ত জীবনে মনোরঞ্জন এনে দেয়।

আরও পড়ুন,
*রাতের ঘুম কেড়ে নিচ্ছে শুকনো কাশি? এই ৫ ঘরোয়া দাওয়াইয়ে দ্রুত স্বস্তি মিলবে
*রেললাইনের উপরেই আস্ত সংসার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।