Weather Update: আগামীকাল থেকেই বৃষ্টি! রাজ্যের এই জেলাগুলি ভিজবে ৪৮ঘন্টা! জানুন হাওয়া অফিসের পূর্বাভাসWeather Update: Weather Update: আগামীকাল থেকেই বৃষ্টি! রাজ্যের এই জেলাগুলি ভিজবে ৪৮ঘন্টা! জানুন হাওয়া অফিসের পূর্বাভাস

Weather Update: অবশেষে ধীরে ধীরে শীতের বিদায় ঘন্টা বাজতে চলেছে। তবে শীতের শেষ লগ্ন রাজ্যে হতে পারে বৃষ্টি, এমনটাই জানাচ্ছে আবহাওয়া দফতর। জানা যাচ্ছে, আগামীকাল মঙ্গলবার থেকে বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। তবে এবার বৃষ্টি হলেও ঠান্ডা বিশেষ বাড়বে না। আগামীকাল মঙ্গলবার দক্ষিণবঙ্গের পূর্ব ও পশ্চিম বর্ধমান, নদীয়া, মুর্শিদাবাদ ও বীরভূম জেলায় বৃষ্টি হতে পারে।

এরপর বুধবার থেকে দক্ষিণবঙ্গের অন্যান্য জেলাগুলিতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের জেলা সহ কলকাতায় বৃষ্টি হতে পারে বুধবার। হালকা বৃষ্টি ও সঙ্গে কুয়াশায় ঢাকা থাকবে আবহাওয়া। আবহাওয়া দফতর সূত্রে খবর, আগামী কয়েকদিন জেলায় কুয়াশার চাদরে ঢাকা থাকবে।

আগামী বৃহস্পতিবার এমনটাই আলবে বলে জানিয়েছে হাওয়া অফিস। এরপর ধীরে ধীরে পরিবর্তন ঘটতে পারে আবহাওয়ার। তবে বৃষ্টি কেটে গেলে ফের জাঁকিয়ে ঠান্ডা পড়বে কিনা সে বিষয়ে স্পষ্টত কিছু জানায়নি আবহাওয়া দফতর। তবে আগামী কয়েকদিন রাজ্যে তাপমাত্রা বাড়বে।

তবে অনেকেই মনে করছেন এবছরের মতন শীতের বিদায়ের সময় এসে গিয়েছে। গতকাল রবিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১২.৯ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সেই তাপমাত্রা বেড়ে রয়েছে ১৩.৬ ডিগ্রি সেলসিয়াস। গতকাল কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৩.৭ ডিগ্রি সেলসিয়াস যা সোমবার ২৪ ডিগ্রি হতে পারে বলে মনে করা হচ্ছে।

তবে শুধু দক্ষিণবঙ্গ নয়, এর পাশাপাশি উত্তরবঙ্গেও হতে পারে বৃষ্টি। আগামীকাল মঙ্গলবার দার্জিলিং-এ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বুধবার বাকি জেলাগুলিতে হালকা বৃষ্টি হতে পারে জানিয়েছে হাওয়া অফিস। হাওয়া অফিস সূত্রে খবর, উত্তর বঙ্গোপসাগরে একটি বিপরীত ঘূর্ণাবর্তের কারণে আগামী কয়েকদিন রাজ্যে এমন আবহাওয়া জারি থাকবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক