'

খুদে অরিজিৎ সিং! শিলিগুড়ির শুভর গানে মুগ্ধ করণ জোহর, প্রীতম চক্রবর্তীর অনুরোধে গাইলেন কেশরিয়া

By BB Mar18,2024
Little Arijit Singh! Karan Johar impressed with Siliguri's Shubhar song, Kesriya sang on Pritam Chakraborty's requestখুদে অরিজিৎ সিং! শিলিগুড়ির শুভর গানে মুগ্ধ করণ জোহর, প্রীতম চক্রবর্তীর অনুরোধে গাইলেন কেশরিয়া

তার গান শুনে সকলের মুখে একটাই কথা ‘এ যেন ক্ষুদে অরিজিৎ সিং!’ অডিশন পর্বেই সকলের মন জয় করে ফেলেছে সে। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি শিলিগুড়ির ছেলে শুভ সূত্রধরের সম্পর্কে। কিছুদিন আগেই ‘সুপার সিঙ্গার সিজন ৩’এর অডিশন পর্বে তার গান মুগ্ধ করেছিল সকলকে।

সেদিন তাকে গাইতে শোনা যায় ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’র ‘ভে কমলেয়া’ গানটি। এরপরেই আবার আরেকটি গানের ঝলক নজরে এসেছে। যেটি হলো ফাইনাল অডিশনের। যেখানে তাকে গাইতে শোনা যাবে ‘কেশরিয়া’ গানটি। আর এই গানটির অনুরোধ করেছেন গানের সংগীত পরিচালক প্রীতম চক্রবর্তী।

আসলে ‘ভে কমলেয়া’ গানটি তাকে এতোটাই মুগ্ধ করেছে যে তিনি তার কন্ঠে ‘কেশরিয়া’ গানটি শুনতে চেয়েছেন। তার গান শুনে বিচারক নেহা তাকে বলেন যে, ‘তুমি এখনই প্লেব্যাক গাওয়ার জন্য প্রস্তুত। তোমার কণ্ঠ ভীষণ সুন্দর।’ অন্যদিকে তার ‘ভে কমলেয়া’ গানের ভিডিওটি পোস্ট করেছিলেন করণ জোহর।

সেই গানের আবার কমেন্টবক্সে শিল্পী বেনি দয়াল লেখেন ‘আরেক অরিজিৎ সিং।’ নেটিজেনরাও বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন। একজন যেমন লিখেছেন, ‘ক্ষুদে অরিজিৎ, অসাধারণ গায়ক।’ আরেকজনের মধ্যে তার গলায় অরিজিতের ছোঁয়া রয়েছে। যদিও কেউ কেউ আবার এর বিরোধিতাও করেছেন।

তাদের মতে অরিজিতের সাথে তুলনা করে তার উপর এরোটা চাপ তৈরি করা ঠিক নয়। উল্লেখযোগ্য, এবার ‘সুপার সিঙ্গার’এর সিজনে ক্যাপ্টেনের ভূমিকায় রয়েছেন পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সালমান আলী, সায়ালী কাম্বলে এবং মোহম্মদ দানিশ।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক