'

জড়িয়েছেন একাধিক বিতর্কে! কাজল-কন্যা নাইসাকে বহিষ্কৃত করা হয়েছিল স্কুল থেকে!

By BB Mar18,2024
Involved in multiple controversies! Kajal-daughter Nysa was expelled from school!জড়িয়েছেন একাধিক বিতর্কে! কাজল-কন্যা নাইসাকে বহিষ্কৃত করা হয়েছিল স্কুল থেকে!

বলিউডের জনপ্রিয় জুটি হলেন অজয় দেবগন ও কাজল দেবগন। একসঙ্গে তাদের সম্পর্ক অনেক বছর পেরিয়ে গিয়েছে। তাদের রয়েছে সন্তান। ঘনঘন বিবাহবিচ্ছেদের যুগে বিনোদন দুনিয়ার মতন জায়গায় এমন এক দম্পতি উদাহরণ হিসেবে থেকে যায়। কাজল ও অজয়ের রয়েছে একটি মেয়ে। তার নাম নাইসা দেবগন। যদিও তিনি এখনও পর্যন্ত সিনেমা দুনিয়ায় প্রবেশ করেননি তবে তার জনপ্রিয়তা বিশেষ কম নয়।

ইতিমধ্যে মিডিয়ার নজরে এসে গিয়েছেন তিনি। নাইসা কোথায় যাচ্ছেন, কী করছেন সবকিছুই এখন মিডিয়ার জানার আগ্রহ বেড়েছে। আর তাই তাকে বিভিন্ন সময়ে খবরের পাতায় আসতে দেখা গিয়েছে। নাইসা পার্টি করতে ভালোবাসেন। এই বয়সে বন্ধুবান্ধবদের সঙ্গে হইহট্টগোল করে জীবনটা কাটাচ্ছেন তিনি। তাই তাকে বেশ কিছুবার দেখা গিয়েছে পার্টি মুডে।

তবে সম্প্রতি নাইসার নামে একটি গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই গুঞ্জন কতটা সত্যি তা জানা যায়নি। জানা যাচ্ছে, নাইসা সুইজারল্যান্ডে পড়াশোনা করেন। গিলন ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটিতে গ্র্যাজুয়েশন করছেন তিনি। স্কুল জীবনের একটি বড় সময় নাইসা সিঙ্গাপুরে ছিলেন৷

শোনা যাচ্ছে, সিঙ্গাপুরের যে স্কুলে তিনি পড়াশোনা করতেন সেই স্কুল থেকে তাকে বের করে দেওয়া হয়। সিঙ্গাপুরে স্কুল শেষ করে তিনি দেশে ফিরে আসেন ও ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশানাল স্কুল থেকে বাকি পড়াশোনা শেষ করেন। কিন্তু আচমকা কেনো তিনি সিঙ্গাপুরের স্কুল ছেড়ে দেশে চলে এলেন?

এই বিষয়ে অনেকের মনে নানান প্রশ্ন জাগলেও তার উত্তর নেই। শোনা যাচ্ছে, সিঙ্গাপুরের স্কুল থেকে নাইসাকে বহিষ্কৃত করা হয়েছিল। এই কারণে তিনি দেশে এসে মুম্বাইয়ের স্কুলে ভর্তি হন। তবে সেই গুঞ্জন কতটা সত্যি তা জানা যায়নি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক