'

পর্দার প্রেম গড়িয়েছে বাস্তব জীবনেও! কর্ম সূত্রেই প্রেমে পড়েছেন এই ১০ টেলি তারকারা

By BB Mar18,2024
Screen love rolled in real life! These 10 telly stars fell in love due to workপর্দার প্রেম গড়িয়েছে বাস্তব জীবনেও! কর্ম সূত্রে প্রেমে পড়েছেন এই ১০ টেলি তারকারা

বাংলা ধারাবাহিকের জগতে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়ে পড়েছেন অনেকেই। কেউ কেউ সেই সম্পর্ককে পাথেয় করে সামনের দিকে এগিয়ে গিয়েছেন আবার কারোর সেই সম্পর্ক স্বীকৃতি পাওয়ার আগেই হারিয়ে গিয়েছে। তবে টলি পাড়ায় এমন বেশ কয়েকটি জুটি রয়েছে যারা সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন।

ঈপ্সিতা মুখার্জী ও অর্ণব ব্যানার্জী – টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘আলো’-তে বৌদি ও দেওরের চরিত্রে অভিনয় করেছেন তারা। জানা যাচ্ছে ঈপ্সিতা ও অর্ণব খুব শীগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

These 10 telly stars fell in love because of work
ঈপ্সিতা মুখার্জী ও অর্ণব ব্যানার্জী

আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী – ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার পর তাদের সম্পর্ক চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু না জানালেও কানাঘুঁষো শোনা গেছে অনেক।

These 10 telly stars fell in love because of work
আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী

রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য – ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল ও শ্বেতা। এই ধারাবাহিকে অভিনয়ের পর থেকে তাদের সম্পর্ক নিয়ে নানান গুঞ্জন শুরু হয়। অবশেষে নিজেইরাই প্রকাশ্যে সেই প্রেমের স্বীকৃতি দিয়েছেন।

রব দে ও অরুণিমা হালদার – ‘মন দিতে চাই’ ধারাবাহিকে অভিনয় করার পর জনপ্রিয় হয়ে ওঠেন রব ও অরুণিমা। সম্প্রতি তারা একসঙ্গে ‘দিদি নং ওয়ান’-এ এসেছিলেন।

শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার – যদিও এক্ষেত্রে ছেলেটি একজন পরিচালক ও মেয়েটি একজন অভিনেত্রী। তাদের প্রেম প্রকাশ্যে স্বীকার করতে দ্বিধাবোধ করেননি তারা। জানা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসবেন।

উদয় প্রতাপ সিং ও অনামিকা চক্রবর্তী – অনামিকা ও উদয় দু’জনকেই দেখা গিয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকে। এরপর প্রেমের সম্পর্ক শুরু হতে বেশি সময় নেয়নি। তারা বেশ জনপ্রিয় জুটি। ইতিমধ্যে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আর সেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন তারা।

আরাত্রিকা মাইতি ও সৌর্য ভট্টাচার্য – টেলিভিশনের পর্দায় নিজেদের কাজের জন্য তারা যেমন জনপ্রিয় তেমনি কাজের মধ্যে নিজেদের সম্পর্কের মানুষকেও তারা খুঁজে পেয়েছেন। তেমনই একটি জুটি হল আরাত্রিকা ও সৌর্য।

রুদ্রজিৎ মুখার্জী ও প্রমিতা চক্রবর্তী – ইতিমধ্যে এই জুটির আংটু বদল সম্পন্ন হয়ে গিয়েছে। তাদের সম্পর্ক তারা প্রকাশ্যেই স্বীকার করেছেন। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান তারা।

These 10 telly stars fell in love because of work
রুদ্রজিৎ মুখার্জী ও প্রমিতা চক্রবর্তী

ঋত্বিক মুখার্জী ও শ্রীতমা মিত্র – যদিও নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনেননি তারা। তবে সম্প্রতি ‘দিদি নং ওয়ান’-এ হাজির হওয়ায় ‘মন দিতে চাই’ ধারাবাহিকের নায়ক ও অভিনেত্রী শ্রীতমার সম্পর্ক ফাঁস করেন রচনা।

অভিষেক বসু ও সুরভী মল্লিক – স্টার জলসার ‘গঙ্গারাম’ সিরিয়ালে অভিনয় করার সূত্রেই সহ অভিনেত্রী সুরভী মল্লিকের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক