'

হাসপাতালে ভর্তি সব্যসাচী চক্রবর্তী, কী জানাল পরিবার?

By BB Mar20,2024
Hospitalized Sabyasachi Chakraborty, what did the family say?হাসপাতালে ভর্তি সব্যসাচী চক্রবর্তী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন টলি পাড়ার বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, তার অসুস্থতার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এই বিষয়ে তার পরিবারের তরফে খবরটি গোপন রাখা হয়েছে। সংবাদমাধ্যমের তরফে তার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি স্পষ্টভাবে কিছু না জানালেও হাসপাতালে ভর্তির খবরে সিলমোহর দিয়েছেন।

তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি খুব ব্যস্ত রয়েছেন এবং পরে সবকিছু জানানো হবে। শোনা যাচ্ছে, তার বুকে পেসমেকার বসানো হতে পারে। তবে তার অসুস্থ সম্পর্কীত সমস্ত খবর পরিবারের তরফে গোপন রাখা হয়েছে।

এদিকে কিছুদিন আগে নাতি ধীরের অন্নপ্রাশনে দেখা গিয়েছিল সব্যসাচীকে। সবকিছু দেখাশোনা করা থেকে নিজে হাতে সবকিছু সামলাতে দেখা গিয়েছে সব্যসাচীকে। জানা যাচ্ছে, তিনি নাতির সঙ্গে সময় কাটাতে বেশ ভালোবাসেন। এদিকে এরই মাঝে সব্যসাচীর অসুস্থতার খবরে চিন্তিত তার অনুরাগী থেকে টলি পাড়ার অনেকেই।

অভিনেতাকে আগামীতে দেখা যাবে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ ছবিতে অভিনয় করতে। টেলিভিশনের পর্দায় তাকে দেখা যাবে বহুদিন পর।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক