'

পড়ে যেতে পারে স্ত্রী! ভয়ে ছুটে এলেন স্বামী রোহনপ্রীত সিং, বাড়িয়ে দিলেন হাত

By BB Mar21,2024
Wife can fall! Swami Rohanpreet Singh came running in fear, extended his handপড়ে যেতে পারে স্ত্রী! ভয়ে ছুটে এলেন স্বামী রোহনপ্রীত সিং, বাড়িয়ে দিলেন হাত

বেশ কয়েকবছর হয়েছে বিয়ে হয়েছে রোহনপ্রীত সিং ও নেহা কক্করের। বিয়ের পর তাদের একাধিক মূহুর্ত ক্যামেরায় বন্দী হয়েছে। নেহা নিজে যেমন সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন স্বামীর সঙ্গে তেমনই তারা যখন একসঙ্গে পাপারাজ্জিদের মুখোমুখি হয়েছেন তখনও তাদের বেশ কিছু মূহুর্ত ক্যামেরাবন্দী হয়েছে। তেমনই এবারও তাদের তেমনই একটি মূহুর্ত পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল।

সেই ভিডিওতে দেখা গিয়েছে ক্রিম রঙের পাথরের কাজ করা লেহেঙ্গা ও হাই হিলে সেজেছেন নেহা। এরপর বিশাল ঘের দেওয়া লেহেঙ্গা পরে সেজেগুজে ভ্যানিটি ভ্যান থেকে নামতে যাচ্ছিলেন নেহা। লেহেঙ্গায় পা জড়িয়ে তিনি পড়ে যেতে পারেন সেই ভয়ে স্ত্রী-এর দিকে এগিয়ে এলেন স্বামী রোহনপ্রীত। স্ত্রী-এর দিকে বাড়িয়ে দিলেন হাত।

এরপর তার হাত ধরে সাবধানে নামলেন নেহা। তার হাত ধরে অনুষ্ঠান মঞ্চে পৌঁছান নেহা। এদিন রোহনপ্রীতকে দেখা গিয়েছে সাদা রঙের শার্ট ও ট্রাউজারের সঙ্গে মাল্টিকালার স্ট্রাইপ জ্যাকেটে। পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। রোহনপ্রীতের স্ত্রী নেহার প্রতি ভালোবাসা ও যত্ন দেখে নেট দুনিয়া আবেগে ভেসেছে। সকলেই প্রশংসা করেছেন তাদের।

শোনা যাচ্ছে এবার রিয়েলিটি শোয়ে সঞ্চালক হিসেবে দেখা যাবে রোহনপ্রীত সিং-কে। এর পাশাপাশি সেই শোয়ে বিচারকের আসনে থাকবেন নেহা কক্কর। এই খবরটি সম্প্রতি রোহনপ্রীত সিং নিজেই নিশ্চিত করেছেন। এবার রিয়েলিটি শো-এর মঞ্চ কাঁপাবেন স্বামী ও স্ত্রী দু’জনেই।

রোহনপ্রীত নিজেই একজন গায়ক। ২০০৭ সালে সারেগামাপা লিটল চ্যাম্প-এ রানার আপ হয়েছিলেন রোহনপ্রীত সিং। এরপর তিনি ২০১৮ সালে কালারস টিভি শো রাইজিং স্টার সিজন ২-তেও অংশ নিয়েছিলেন। সেখানেও রানার আপ হন তিনি। ২০২০ সালের ২৪শে অক্টোবর ধুমধাম করে বিয়ে হয় রোহনপ্রীত ও নেহার৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক