'

‘সবাই অরিজিৎ সিং! সঙ্গীত জগত প্রকৃত শিল্পী পাওয়া থেকে বঞ্চিত থাকবে’: শান

By BB Mar21,2024
'Everyone Arijit Singh! Music world will be deprived of true artists': Singer Shaan'সবাই অরিজিৎ সিং! সঙ্গীত জগত প্রকৃত শিল্পী পাওয়া থেকে বঞ্চিত থাকবে': শান

বর্তমানে মোবাইল ও ইন্টারনেটের যুগে কোনোকিছুই অসাধ্য নয়। যে কেউ তার ইচ্ছে মতন নানান ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হয়ে যেতে পারেন। তেমনই গানের জগতের গলা নকল করে অনেকেই গান করেন। সোশ্যাল মিডিয়ায় যারা আসাযাওয়া করেন তারা এই বিষয়ে অবগত থাকবেন। এবার এই বিষয় নিয়েই মুখ খুললেন গায়ক শান।

Singer Arjit Singh
অরিজিৎ সিং

সম্প্রতি একটি সাক্ষাৎকারে গলা নকলের বিষয়টি সামনে আনেন তিনি এবং তার জন্য যারপরনাই বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, “আজকাল যে কেউ গান করার সুযোগ পাচ্ছে, এর ফলে অনেকেই গায়ক অরিজিৎ সিং(Arjit Singh)-এর গলা নকল করছে। অরিজিৎ খুব ভালো। ভালো কাজ করছে। কিন্তু তাকে নকল করা কেনো?”

Singer Shaan
গায়ক শান

তিনি আরও বলেন, “সঙ্গীত জগতে এখন নিরাপত্তাহীনতা কাজ করছে। এই কারণে এই ঘটনাগুলি ঘটছে। তাই অন্যকে নকল করা বাদ দিয়ে নিজের কাজ করো।” শান মনে করেন অনবরত একজন শিল্পীকে কেউ বা কারা নকল করলে সঙ্গীত জগত প্রকৃত শিল্পী পাওয়া থেকে বঞ্চিত থাকবে।

তিনি বলেন, “আমি মনে করি মানুষ এখন আর ঝুঁকি নিতে ইচ্ছুক নয়। অরিজিৎ-কে তার নিজের মতন করে গাইতে দিন।” কিছুদিন আগে অরিজিৎ তার সুরের বিষয়ে বলেন, তার গলা আগে এমন ছিল না৷ ধীরে ধীরে নানান অনুশীলনের মাধ্যমে তিনি গলার সুরকে এমন তৈরি করেছেন। তিনি এও বলেন, গলার উপর তার জন্য অনেকে অত্যাচার করেছেন তিনি।

ফেম গুরুকুল নামক একটি রিয়েলিটি শো থেকে পরিচিত হন অরিজিৎ। যদিও সেই শোয়ে বিজেতা হননি কিন্তু বর্তমানে তিনি বলিউডের বেশিরভাগ গানের প্লে ব্যাক গায়ক হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক