'

‘ভালো থেকো দাদু’, প্রিয়জনের মৃত্যুবার্ষিকীতে মন ভার মানালির

By BB Mar21,2024
'Bhalo Theko Dadu', Manali Dey's heartwarming tribute on the death anniversary of a loved one'ভালো থেকো দাদু', প্রিয়জনের মৃত্যুবার্ষিকীতে মন ভার মানালির

টলি পাড়ার অভিনেত্রী মানালি দে(Manali Dey)। ঠিক এক বছর আগে ১৯শে মার্চ তিনি নিজের এক প্রিয়জনকে হারিয়েছিলেন। আর তাকে নিয়েই এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেগঘন পোস্ট করলেন মানালি। তিনি একবছর আগে তার দাদুকে হারিয়েছিলেন। দাদু একবছর তার সঙ্গে না থাকলেও তার স্মৃতি এখনও মানালির কাছে স্পষ্ট। সম্প্রতি দাদুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মালানি।

তিনি লিখেছেন, “দাদু এটা করো না, দাদু এটা খেওনা, রোজ কিছু না কিছু নিয়ে ঝগড়া আমার সঙ্গে তার সঙ্গে আমার শাসন তো রয়েছে। এক বছর হয়ে গেল এখন আর কিছুই নেই। আমার আদর ভালোবাসা রইল তোমার জন্য। ভালো থেকো দাদু।” সঙ্গে তার ও দাদুর একটি ছবিও তিনি পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশন পড়লেই স্পষ্ট হয় মানালি(Manali Dey) তার দাদুকে ভালোবাসতেন।

সেখানে তার অনুরাগীদের অনেকেই দুঃখপ্রকাশ করেছেন। দাদুর মৃত্যুবার্ষিকীতে তার জন্য অফুরান ভালোবাসা জানিয়েছেন মানালি। তিনি দাদুকে হারিয়ে আজও কষ্ট পান তা অভিনেত্রীর পোস্টে স্পষ্ট হয়ে উঠেছে। কয়েক বছর আগে অভিনেত্রী তার মা’কে হারিয়েছেন। এরপর মায়ের নামের সঙ্গে নিজের নাম জুড়ে নিয়েছেন।

বর্তমানে বাবা, স্বামীকে নিয়ে সংসার মানালীর। ২০২০ সালের ১৫ই আগস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী মানালি দে। যদিও খুব সাধারণভাবে সেই বিয়ের অনুষ্ঠান পালন করেন মানালি ও অভিমন্যু। পরিবারের কয়েকজন ও বন্ধুবান্ধবদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

তবে এতকিছুর পরেও তিনি তার মা ও দাদুকে মিস করেন। যেকোনো শুভ দিনে বা ভালো কাজের সময় তার মা’কে মনে পড়ে, এমনটাও জানিয়েছেন মানালি। বর্তমানে টেলিভিশনের পর্দায় ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে অভিনয় করছেন মানালি(Manali Dey)।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক