Millionaire at the age of 4 months! Know, who is that lucky?৪ মাস বয়সেই কোটিপতি! জানুন, কে সেই ভাগ্যবান?

মাত্র চার মাসের খুদে শিশু এখন ২৪০ কোটি টাকার মালিক। শুনলে অবাক হবেন অনেকেই। আর সেই খুদে শিশু হল ইনফোসিস কর্তা এন আর নারায়ণ মূর্তির নাতি একাগ্র নারায়ণমূর্তি। একাগ্রর বয়স মাত্র ৪ মাস। এই বয়সে কোটি কোটি টাকার মালিক সে। আসলে সম্প্রতি নারায়ণ মূর্তি তার নাতিকে ১৫ লক্ষ শেয়ার উপহার দিয়েছেন।

kmc 20240321 111818

আর এভাবেই এত টাকার মালিক হয়েছে একাগ্র। গত শুক্রবার নারায়ণমূর্তি তার নাতিকে ইনফোসিসের ০.০৪ শতাংশ শেয়ার উপহার দিয়েছেন। এর ফলে দেশের দ্বিতীয় বৃহত্তম সফ্টওয়্যার পরিষেবা প্রদানকারী ইনফোসিসে নারায়ণ মূর্তির শেয়ার ০.৪০ শতাংশ থেকে ০.৩৬ শতাংশে নেমে এসেছে। একাগ্র হল নারায়ণ মূর্তির কনিষ্ঠ পুত্র রোহনের পুত্র।

kmc 20240321 111759

বোম্বে স্টক এক্সচেঞ্জে শুক্রবার ইনফোসিসের প্রতিটি শেয়ারের মূল্য ছিল ১,৬০২.৩০ টাকা। এই শেয়ারের ১৫ লক্ষ শেয়ার তিনি নাতিকে দেন। সেই ১৫ লক্ষ শেয়ারের মোট মূল্য ২৪০ কোটি টাকারও কিছু বেশি। একাগ্র নারায়ণ মূর্তির কনিষ্ঠ পুত্র রোহন ও অপর্ণার সন্তান। গত ১০ই নভেম্বর বেঙ্গালুরুর একটি হাসপাতালে জন্ম হয় তার।

kmc 20240321 111740

রোহন হার্ভার্ড ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্সে পিএইচডি করেছেন। আমেরিকার বস্টনে ‘সোরোকো’ নামে একটি সফ্টওয়্যার সংস্থা রয়েছে তার। অন্য দিকে, তার স্ত্রী অপর্ণা ‘মূর্তি মিডিয়া’-র প্রধান। সুধা মূর্তি ও নারায়ণ মূর্তির রয়েছে আরেকটি মেয়ে অক্ষতা মূর্তি। অক্ষতা ও ঋষি সুনকের রয়েছে দুই মেয়ে।

kmc 20240321 111616

ঋষি সুনক হলেন বর্তমানে ব্রিটিশ প্রধানমন্ত্রী। অক্ষতার সঙ্গে ঋষির বিয়ে হয় ২০০৯ সালে। সুধা মূর্তি যেমন একজন ইঞ্জিনিয়ার তেমনই তার ও তার স্বামী নারায়ণ মূর্তির রয়েছে একটি আইটি সংস্থা। যাতে গোটা দেশের প্রচুর মানুষ কর্মচারী হিসেবে কাজ করছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক