'

‘নিম ফুলের মধু’তে দেখা নেই ‘ঠাম্মি’ লিলি চক্রবর্তীর, এখন অনেকটাই সুস্থ

By BB Mar21,2024
Lily Chakraborty is now very healthy'নিম ফুলের মধু:তে দেখা নেই 'ঠাম্মি' লিলি চক্রবর্তীর, এখন অনেকটাই সুস্থ

বেশ কিছুদিন ধরেই ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখা যাচ্ছে না সকলের প্রিয় ঠাম্মি হেমনলিনী দেবীকে। হঠাৎ করেই তিনি যেন উধাও হয়ে গিয়েছেন। ফলে সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন তিনি? সম্প্রতি তারই উত্তর খুঁজতে যাওয়া হয়েছিলো অভিনেত্রী লিলি চক্রবর্তীর কাছে।

তার সাথে যোগাযোগ করা হলে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি এখন অনেকটাই সুস্থ হয়েছি। কৌশিক গাঙ্গুলীর সিনেমা অযোগ্যর ডাবিং আছে। তাই যাচ্ছি। যদিও সেটা আগেই করার ছিলো। তবে করতে পারিনি কারণ খুবই অসুস্থ ছিলাম। হাসপাতলে ভর্তি ছিলাম প্রায় ১২ দিন। আজকে ডেট দিয়েছি। একটু পরেই গাড়ি আসবে।’

একইসাথে তার কাছে জিজ্ঞেস করা হয় তিনি কি ‘নিম ফুলের মধু’তে আবারো ফিরবেন? তাতে তিনি বলেন, ‘হ্যাঁ খুব শীঘ্রই আমি শ্যুটিংয়ে ফিরবো। তবে সেটা আগামী সপ্তাহ থেকে। কারণ ওখানে এখন আবীর খেলা হবে। তাই আমায় ডাকছে মা। কারণ, আমার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। দোলের শ্যুটিং হয়ে গেলেই আমি সেখানে ফিরবো।’

উল্লেখযোগ্য, ৬০ ও ৭০ এর দশকে দাপিয়ে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সুপ্রিয়া, সুচিত্রা এবং সাবিত্রীর মতোন অভিনেত্রীর সময়ে নিজস্ব পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। তার অভিনীত সিনেমাগুলি আজও মনে রেখেছেন সকলে। বর্তমানে তার বয়স ৮২ বছর অথচ চুটিয়ে অভিনয় করছেন তিনি।

তবে যেহেতু বয়স বেড়েছে তাই বয়সজনিত কিছু সমস্যা তো রয়েছেই। একদিকে যেমন তার হাই ব্লাড সুগার রয়েছে অন্যদিকে তার ফুসফুসেরও সমস্যা আছে। তাইতো কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন তিনি। আসলে তার মতে কাজের মাধ্যমেই তিনি ভালো থাকেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক