তারকনাথে মালাবদল, সিঁদুর দান, গোপনে বিয়ে সারলেন 'অগ্নিপরীক্ষা' সিরিয়ালের জুটি | SANGBAD BHAVAN  

তারকনাথে মালাবদল, সিঁদুর দান, গোপনে বিয়ে সারলেন ‘অগ্নিপরীক্ষা’ সিরিয়ালের জুটি

টলিপাড়ায় শুরু হয়েছে বিয়ের মরশুম। ইতিমধ্যেই একের পর এক তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসেছেন। যে তালিকায় রয়েছেন সত্যম ভট্টাচার্য থেকে শুরু করে সোহিনী বন্দ্যোপাধ্যায় প্রমুখ। আর এবার শোনা গেলো গোপনে বিয়ে সেরেছেন আরেক জুটি রুম্পা দাস এবং অর্ণব চৌধুরী। দীর্ঘদিনের সম্পর্ককে অবশেষে পরিণতি দিয়েছেন তারা।

দু’জনকেই দর্শকেরা ভালোমতোই চেনেন। বর্তমানের রুম্পা অভিনয় করছেন ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে ননদের চরিত্রে। অন্যদিকে অর্ণবকে দেখা যাচ্ছে আরেক ধারাবাহিক ‘মিঠেঝোরা’য় খলনায়কের চরিত্রে। জানা গিয়েছে, দীর্ঘ ১২ বছর ধরে বন্ধুত্ব রয়েছে তাদের। অবশেষে সেই বন্ধুত্বই পরিণতি পেল।

আরও পড়ুন,
*অলৌকিক উপায়ে শিশুর ক্যান্সার সারাতে গঙ্গায় চোবালেন বাবা-মা, ঘটনাস্থালেই মৃত্যু
*পুরুলিয়ায় মিড ডে মিলের রান্না শুরু গোবর গ্যাসে, দামে দারুণ সাশ্রয়

যদিও এর আগে একবার তারা এসেছিলেন ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে। তবে তখন সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। অবশেষে গত ২২শে জানুয়ারী একেবারে কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সেরেছেন তারা। যেহেতু তারা দুজনেই শিবভক্ত ফলে বাবা তারকনাথের গর্ভগৃহে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে।

এরপর সামনের মায়ের মন্দিরে গিয়ে রুম্পার সিঁথি রাঙিয়ে দেন অর্ণব। তবে পরবর্তীতে সমস্ত নিয়মনীতি মেনেও বিয়ে করেছেন তারা। রিসেপশন মেটার পরই মধুচন্দ্রিমার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন পাহাড়ে।

অন্যদিকে এই বিষয়ে তারা জানিয়েছিলেন শিবভক্ত হওয়ার জন্য তারা চেয়েছিলেন কেদারনাথের মন্দিরে গিয়ে বিয়ে করার। তবে বাবা-মায়ের শারীরিক অবস্থার কথা মাথায় রেখে তা আর সম্ভব হয়নি। পরে অবশ্য দু’জনেই কেদারনাথ দর্শনে যাবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন,
*আজব কান্ড! সন্তানের জন্ম দিতে চলেছেন বাবা! ৫ মাসের অন্তঃসত্ত্বা পুরুষকে দেখে চিনায় চিকিৎসকেরা
*প্রতিষ্ঠিত হল রামলালা, তবুও অযোধ্যায় চোখের জলে বুক ভাসলো ‘সীতা’ দীপিকার, সান্ত্বনা মোদীর!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।