প্রতিষ্ঠিত হল রামলালা, তবুও অযোধ্যায় চোখের জলে বুক ভাসলো 'সীতা' দীপিকার, সান্ত্বনা মোদীর! | SANGBAD BHAVAN  

প্রতিষ্ঠিত হল রামলালা, তবুও অযোধ্যায় চোখের জলে বুক ভাসলো ‘সীতা’ দীপিকার, সান্ত্বনা মোদীর!

ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে চোখে জল টেলিভিশনের ‘সীতা’ অর্থাৎ দীপিকা চিখলিয়ার। আমরা সকলেই জানি দীর্ঘ অপেক্ষার অবসান ঘটেছে গত ২২শে জানুয়ারী। সমস্ত নিয়মরীতি মেনে প্রাণপ্রতিষ্ঠা হয়েছে অযোধ্যার রামমন্দিরে। স্বাভাবিকভাবেই এই দৃশ্য দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সকল ভক্তরা। সেই তালিকাতেই রয়েছেন অভিনেত্রী দীপিকা। একসময় সীতার চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশনের পর্দায়।

চোখের জলে বুক ভাসলো ‘সীতা’ দীপিকার

আর এবার রামলালার প্রাণপ্রতিষ্ঠার মুহূর্তে চোখ থেকে জল গড়িয়ে পড়লো তার। সেই ভিডিওই শেয়ার করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন প্রাণপ্রতিষ্ঠার বেশ কিছু মুহূর্ত দিয়ে তৈরি কোলাজ ভিডিও পোস্ট করেছেন তিনি। যার ক্যাপশনে লিখেছেন, ‘অযোধ্যায় ২২শে জানুয়ারী যা দেখলাম তা বহুবছর আমাদের মনে রয়ে যাবে।’ সেখানেই এক মুহূর্তে দেখা যায় রোদচশমায় ঢাকা চোখ থেকে গড়িয়ে পড়া জল মুছছেন দীপিকা।

আরও পড়ুন,
*চিন দেশের সেনাবাহিনীতেও উদযাপন রাম মন্দির উদ্বোধনের, ‘জয় শ্রী রাম’ ধ্বনি ভাইরাল ভিডিওতে
*সন্দেশখালিতে রেশন তদন্তে শাহজাহানের ডেরায় কেন্দ্রীয় বাহিনী নিয়ে ইডি, তালা ভেঙে বাড়িতে প্রবেশ করে চলছে তল্লাশি

আর প্রধানমন্ত্রীর এই শেয়ার করা ভিডিওতে দীপিকা মন্তব্য করছেন, ‘আপনার মতোন একজন প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।’ অন্যদিকে ‘সীতা’র চোখে জল দেখা দিলেও পর্দার ‘রাম’ অরুণ গোভিল কিন্তু বেশ হতাশ হয়েছেন সেদিন।

কারণ, সেদিন রামলালার দর্শনই পাননি তিনি। এই বিষয়ে তিনি বলেন, ‘স্বপ্নপূরণ হলেও আমি রামলালার দর্শন পাইনি। তাই এই মুহূর্তে এই বিষয়ে কোনো কথা বলতে চাই না।’

উল্লেখযোগ্য, অযোধ্যার রামমন্দির উদ্বোধন উপলক্ষ্যে সেখানে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। যে তালিকায় রয়েছেন আলিয়া ভাট, রনবীর কাপুর, ক্যাটরিনা কাঈফ, ভিকি কৌশল থেকে শুরু করে দক্ষিণের রজনীকান্ত, ধনুষ প্রমুখ। উদ্বোধনের পরের দিন থেকেই সাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে মন্দিরের দরজা।

আরও পড়ুন,
*মর্মান্তিক! মোবাইলে কার্টুন দেখাই হল কাল, হার্ট অ্যাটাকে মৃত্যু ৫ বছরের শিশুকন্যার!
*পরণে ধুতি-সাদা শাল অযোধ্যায় রণবীর, সঙ্গে রয়েছেন আলিয়াও

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।