পরণে ধুতি-সাদা শাল অযোধ্যায় রণবীর, সঙ্গে রয়েছেন আলিয়াও | SANGBAD BHAVAN  

পরণে ধুতি-সাদা শাল অযোধ্যায় রণবীর, সঙ্গে রয়েছেন আলিয়াও

আজ সোমবার ২২শে জানুয়ারি প্রাণ প্রতিষ্ঠা সম্পন্ন হল রাম লালার। অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন ঘিরে গোটা দেশের মানুষ উদগ্রীব হয়ে রয়েছেন। দেশের নানান জায়গা থেকে মানুষের ঢল হাজির হয়েছে অযোধ্যায়। তবে শুধু সাধারণ মানুষ নয়, সেই তালিকায় যেমন রয়েছে বলিউড তেমনই দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রির অনেকেই হাজির হয়েছেন।

বলিউড অভিনেতা রনবীর কাপুরকে দেখা গিয়েছে ধুতি ও সাদা শাল পরে হাজির হতে। মুম্বাইয়ের প্রাইভেট বিমানবন্দরে এমনই সাবেকি সাজে দেখা গেলো কাপুর দম্পতিকে। রনবীরের সঙ্গে আলিয়াও হাজির ছিলেন। তার পরনে ছবি সবুজ রঙের শাড়ি ও মানানসই শাল। তবে এখানেই শেষ হয়।

আরও পড়ুন,
*আজ রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনেই বাংলার অযোধ্যায় সীতা-রাম মন্দির গড়ার সংকল্প
*আরও এক রামলালা থাকবেন রাম মন্দিরের গর্ভগৃহে, জানে নিন সেই মূর্তির বিশেষত্ব

এছাড়া বলি পাড়ার জনপ্রিয় তারকা ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, মাধুরি দীক্ষিত, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, আয়ুষ্মান খুরানা, বিবেক ওবেরয়, কঙ্গনা রানাওয়াত সহ একাধিক বলিউড তারকারা হাজির ছিলেন। এছাড়া দক্ষিণী তারকা রজনীকান্ত, চিরঞ্জিবী সহ একাধিক তারকা হাজির ছিলেন।

প্রত্যেকের পরনে ছিল সাবেকি পোশাক। এদের মাঝে দেখা গিয়েছে রেহিত শেট্টিকে। সোমবার সকাল বেলায় বিমানবন্দরে পৌঁছোন তারা৷ অর্থাৎ এই পরিস্থিতি স্পষ্ট বুঝিয়ে দেয় রাম মন্দির নির্মাণে সামিল হয়েছে বিনোদন জগত।

২০২৩ সালে শোনা গিয়েছিল, রনবীর কাপুর রাম অবতারে নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন৷ তবে রনবীর কাপুরকে রামের বেশে কেমন লাগবে তা অপেক্ষার বিষয়। তবে বর্তমানে রামলালার আশীর্বাদ নিতে অযোধ্যায় হাজির হয়েছে সস্ত্রীক কাপুর দম্পতি।

আরও পড়ুন,
*শ্রীরামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের
*‘প্রভু শ্রীরাম কে নাম’ অযোধ্যায় রজনীকান্ত, সফরসঙ্গী জামাই ধনুষ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।