Viral News: উলাটপুরাণ! বিবাহবিচ্ছেদের পর ঢাকঢোল পিটিয়ে মেয়েকে শ্বশুর বাড়ি থেকে নিয়ে এলেন বাবা

By BB May3,2024 #Viral News
Viral Video: Ulatpuran! After the divorceViral Video: উলাটপুরাণ! বিবাহবিচ্ছেদের পর ঢাকঢোল পিটিয়ে মেয়েকে শ্বশুর বাড়ি থেকে নিয়ে এলেন বাবা

Viral News: বিয়ের পর কেটে গিয়েছে ৮ বছর। কিন্তু অত্যাচার থামেনি। বিয়ের পর থেকে কোনো না কোনো কারণে প্রতিদিন শ্বশুর বাড়ির লোকের কাছে অত্যাচারিত হতে হত উরভিকে। অবশেষে বিবাহবিচ্ছেদ পাওয়ার পর শ্বশুর বাড়ি থেকে তাকে ঢাকঢোল বাজিয়ে অতি আড়ম্বরে বাড়িতে ফিরিয়ে আনলেন তার বাবা। আর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নিমেষেই।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। সেখানেই মেয়ের শ্বশুর বাড়ি থেকে তাকে ফিরিয়ে আনতে যান মেয়ের বাড়ির লোকেরা। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নিরালা নগরের বাসিন্দা অনিল কুমার বিএসএনএল-এ চাকরি করতেন। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত কর্মচারী। ২০১৬ সালের ৩১শে জানুয়ারি নিজের কন্যাকে শহরের চাকেরী বিমান নগরে আশীষ রঞ্জনের সঙ্গে বিয়ে দিয়েছিলেন তিনি।

উরভি বর্তমানে দিল্লিতে পালাম বিমানবন্দরে কর্মরত। এরপর পাশাপাশি তার স্বামী আশীষ একজন ইঞ্জিনিয়ার ও তিনিও দিল্লিতে কর্মরত। বিয়ের পর থেকে তারা দু’জনেই দিল্লিতে থাকতে শুরু করেন। বিয়ের পর থেকেই উরভিকে যৌতুকের জন্য নানান নির্যাতন করা হত। উরভির চেহারা নিয়েও কটুক্তি করতে ছাড়েননি তারা৷

follow Sangbad Bhavan on google news

অনিল বাবু জানান, মেয়ের ভবিষ্যতের কথা মাথায় রেখে তিনি দিল্লিতে মেয়ের নামে একটি ফ্ল্যাট কিনেছিলেন। সেই ফ্ল্যাটও জামাই তার নিজের নামে হস্তগত করতে চেয়েছিল। ২০১৯ সালে একটি কন্যা সন্তানের জন্ম দেয় উরভি৷ এরপর শ্বশুর বাড়ি থেকে মেয়ে সন্তান জন্ম দেওয়ার জন্য কটুক্তি করা হয় উরভিকে। এমন একাধিক কারণের জেরে শ্বশুর বাড়ি ও স্বামীর সঙ্গে দূরত্ব তৈরি হয় উরভির।

এরপর অবশেষে তারা আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করে এবং বিবাহবিচ্ছেদ হয়ে যায়। বিবাহবিচ্ছেদের পর ঢাকঢোল পিটিয়ে মেয়েকে শ্বশুর বাড়ি থেকে বাড়ি নিয়ে আসেন তার বাবা। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। সকলেই উরভির বাবা ও মায়ের সিদ্ধান্তের প্রশংসা করেছেন।

আরও পড়ুন,
*স্ত্রীর জন্মদিনে আবেগঘন বিরাট, ফাঁস করলেন কোন সত্য?
*Web Series: লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন গৃহবধূ

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক