Sudden attack! Even though he was injured, the reporter jumped on the leopard's throat! Viral videoহঠাৎ আক্রমণ! জখম হলেও লেপার্ডের গলা চেপে তার উপর উঠে পড়লেন সাংবাদিক! ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি খবর সামনে এসেছে যা দেখে তাজ্জব নেট দুনিয়া। এমন যে বাস্তবে ঘটা সম্ভব তা যেনো কেউ বিশ্বাস করতে পারছেন না। এক সাংবাদিক লেপার্ডের গলা চেপে তাকে বশ করেছেন। আর তারপরই সেই লেপার্ডকে বেঁধে ফেলে পুলিশ। সাংবাদিকের এমন সাহসিকতায় সকলেই বাহবা দিয়েছেন। ঘটনাটি ঘটেছে রাজস্থানের দুরঙ্গপুরে। সম্প্রতি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও দেখে নেট দুনিয়া হতবাক। সকলেই এটা ভেবে অবাক হচ্ছেন কীভাবে ওই সাংবাদিক লেপার্ডের গলা চেপে ধরলেন। রবিবার এই ঘটনা ঘটেছে দুরঙ্গপুরের একটি জঙ্গলের ধারে। গ্রামবাসীদের কথায়, লেপার্ডটি নীল গাই শিকারের জন্য গ্রামের পুকুরের কাছে চলে আসছিল।

এরপর ওই অঞ্চলে আতঙ্ক তৈরি হয়। সঙ্গে সঙ্গে ওই অঞ্চলে সাংবাদিক চলে আসেন। এদিকে লেপার্ডকে এগোতে দেখে ভয় পেয়ে তাকে তাড়ানোর জন্য লেপার্ডের দিকে পাথর ছুড়তে শুরু করেন। আর এতেই ক্ষেপে যায় লেপার্ডটি। হঠাৎই ওই সাংবাদিককে আক্রমণ করতে উদ্যত হয় লেপার্ডটি।

আর এরপরই টানা দশ মিনিট ভয়ঙ্কর যুদ্ধ চলে সাংবাদিক ও লেপার্ডের মধ্যে। লেপার্ড ওই সাংবাদিকের হাত ধরার চেষ্টা করে কিন্তু তার আগে লেপার্ডের গলা ও ঘাড় ধরে ফেলে সাংবাদিক। এরপর ঘটনাস্থলে পুলিশ আসে এবং লেপার্ডটিকে ধরাশায়ী করা হয় ও সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে শুয়ে ওই সাংবাদিক তার অভিজ্ঞতার বিবরণ দিচ্ছিলেন। সেই ভয়ঙ্কর ঘটনার কথা শুনে শিউরে উঠেছেন অনেকেই। তিনি বলেন, সকালে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে হাজির হন। এরপর লেপার্ডটি চলে যায় সেইসময় তার পিছনে অনেকে চলতে থাকে। হঠাৎি লেপার্ডটি পিছন ঘুরে ওই সাংবাদিককে আক্রমণ করে। এরপরই শুরু হয় যুদ্ধ। টানা দশ মিনিট যুদ্ধে পর পুলিশ আসলে সেটিকে বেঁধে ফেলে।

আরও পড়ুন,
*Chanakya Niti: এই মানুষদের কাছে মোনের ক্থা বললে বিপদে পড়বেন
*White Palash: দাম উঠেছিল ৮০ লাখ, পুরুলিয়ায় সন্ধান মিলল ১৫টি শ্বেত পলাশ গাছের, কেন এত দাম?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক