'

Dadagiri 10: দাদাগিরিতে বাজবে বিয়ের সানাই! ম্যারেজ রেজিস্টারকে যা বললেন সৌরভ গাঙ্গুলি, শুনে হাঁসির রোল নেটপাড়ায়

Dadagiri 10: What Sourav Ganguly told the marriage registerDadagiri 10: দাদাগিরিতে বাজবে বিয়ের সানাই! ম্যারেজ রেজিস্টারকে যা বললেন সৌরভ গাঙ্গুলি, শুনে হাঁসির রোল নেটপাড়ায়

Dadagiri 10: জি বাংলার ‘দাদাগিরি’ গেম শো বাংলার মানুষের কাছে বেশ জনপ্রিয়। একের পর এক সিজন শুরু হয় এবং এই গেম শো-এর জনপ্রিয়তা স্পষ্ট বোঝা যায়৷ যদিও সৌরভ গাঙ্গুলির উপস্থিতি এই শো’কে আরও পরিপূর্ণ করে তোলে। তবে এসবের মাঝেও মাঝেমধ্যে প্রতিযোগীদের নানান কর্মকাণ্ডের জন্য এই শো বেশ জনপ্রিয় হয়েছে। ‘দাদাগিরি’-তে যারা প্রতিযোগী হিসেবে যোগ দিতে আসেন তাদের সঙ্গে মাঝেমধ্যে নানান হাসিঠাট্টায় মজেন সৌরভ।

মাঝেমধ্যে মেয়ে সানা গাঙ্গুলিকে নিয়ে মজা করেন আবার কখনও স্ত্রী ডোনাকে নিয়েও তাকে মজা করতে শোনা যায়। গত রবিবার এই শো-এর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে সৌরভ বলেন তিনি দ্বিতীয় বিয়ে করবেন। যদিও মজা করেই তিনি এই কথা বলেছেন তবে তা শুনে হেসে ফেলেছেন অনেকেই।

সম্প্রতি এই শো-তে হাজির হয়েছিলেন এমন এক প্রতিযোগী যিনি ম্যারেজ রেজিস্ট্রি করেন। তাকে আলাপ করিয়ে দিতে দেখা যায় সৌরভকে। সৌরভ বলেন, “দিলীপ হালদার, পেশায় ম্যারেজ রেজিস্টার। ৫ হাজারের উপর বিয়ে দিয়েছেন উনি।”

সৌরভ পরিচয় করিয়ে দিতেই সেই ব্যক্তি বলেন, “এখানের সবাইকে বিয়ে দিয়েই ছাড়ব। খুব ইচ্ছে ছিল আপনার রেজিস্ট্রিটা আমি করব।” এই কথার উত্তরে সৌরভ বলেন, “প্রথমটা হয়ে গিয়েছে, পরেরটার সময় আপনাকে বলব।” আর এরপরই হাসির রোল ওঠে চারিদিকে।

এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ভাইরাল হয় গিয়েছে নিমেষেই। সকলেই সৌরভের এমন রসিকতায় না হেসে থাকতে পারেননি৷

আরও পড়ুন,
*অজয়ের জন্মদিনে পাশে নেই কাজল, স্বামীকে দূর কি বার্তা দিলেন অভিনেত্রী
*White Palash: দাম উঠেছিল ৮০ লাখ, পুরুলিয়ায় সন্ধান মিলল ১৫টি শ্বেত পলাশ গাছের, কেন এত দাম?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক