'

অজয়ের জন্মদিনে পাশে নেই কাজল, স্বামীকে দূর কি বার্তা দিলেন অভিনেত্রী

Ajay's birthday, what message did the actress kajol send to her husband?অজয়ের জন্মদিনে পাশে নেই কাজল, স্বামীকে দূর কি বার্তা দিলেন অভিনেত্রী

স্বামীর বিশেষ দিনে পাশে নেই অভিনেত্রী কাজল, তবে দূর থেকেই তাকে আদুরে বার্তা দিলেন। ২রা এপ্রিল ছিলো অজয় দেবগণের ৫৫ তম জন্মদিন। তবে এই বিশেষ দিনেও তার থেকে দূরে রয়েছেন কাজল। এই মুহূর্তে তিনি রয়েছেন বাংলায়। একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য তাকে এখানে আসতে হয়েছে।

তবে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তার উদ্দেশ্যে বেশ কিছু কথা লিখেছেন কাজল। তিনি লেখেন, ‘আমি জানি, জন্মদিনে তুমি কেকের কথা চিন্তা করেই আনন্দে লাফালাফি শুরু করেছো এবং বাচ্চাদের মতো হাততালি দিতে শুরু করেছো। আমার শুভেচ্ছার মাধ্যমেই না হয় তোমার দিনটা শুরু হোক।’

এখানেই শেষ নয় তিনি আরো লিখেছেন যদি কারো কাছে তার জন্মদিন উদযাপনের কোনো ভিডিও থাকে তাহলে তাকে দয়া করে পাঠিয়ে দিতে। আসলে স্বামীর থেকে দূরে থাকলেও তার মন পড়ে রয়েছে তার কাছেই। এই ছবি দেখার পর অন্যান্যরাও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখযোগ্য, ‘মা’ সিনেমার শ্যুটিংয়ের জন্য ২৯ শে মার্চ কলকাতা এসেছেন কাজল। তার সাথে রয়েছেন আরেক অভিনেতা রণিত রায়। কলকাতায় এসে তারা রওনা দেন বোলপুরের উদ্দেশ্যে। পূর্ব বর্ধমানের আউসগ্রামের একটি জঙ্গলে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে।

এছাড়া আগামী ৬ই এপ্রিল পর্যন্ত শান্তিনিকেতনের সোনাঝুড়ির হাট-সহ আশেপাশের জায়গায় শ্যুটিং হবে। ৭ই এপ্রিল কলকাতায় ফিরবেন অভিনেত্রী। তারপর সেখানেও হবে সিনেমার শ্যুটিং। জানা গিয়েছে, এই সিনেমাটি হরর থ্রিলার প্রকৃতির। অন্যদিকে, মঙ্গলবারই অজয়ের নতুন সিনেমা ‘ময়দান’এর ট্রেলার প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন,
*White Palash: দাম উঠেছিল ৮০ লাখ, পুরুলিয়ায় সন্ধান মিলল ১৫টি শ্বেত পলাশ গাছের, কেন এত দাম?
*চৈত্র নবরাত্রি তিথির দিনক্ষণ ও শুভ সময়, জানুন নবদুর্গার ৯টি রূপের নাম

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক