'
অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুনঅপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন

দীর্ঘ অপেক্ষার অবসান! সম্প্রতি জানা গেলো ‘পুষ্পা ২’ সিনেমা মুক্তির তারিখ। ‘পুষ্পা’ সিনেমা নিয়ে কী পরিমাণ উত্তেজনা তৈরি হয়েছিল তা আমরা সকলেই জানি। বক্সঅফিসে সুপারহিট হয়েছিল সিনেমাটি। তাইতো সকলেই অপেক্ষা করেছিলেন ‘পুষ্পা ২’ এর জন্য।

অবশেষে সেই অপেক্ষারই অবসান ঘটলো। সিনেমার টিমের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে ঘোষণা করা হলো সিনেমা মুক্তির তারিখ। চলতি বছরের ১৫ই আগস্ট মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। যা দেখার পর দর্শকদের উচ্ছ্বাস বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

আরও পড়ুন,
*২৩-সপ্তাহের অন্তঃসত্ত্বা তরুণীকে গর্ভপাতের অনুমতি দিলো কলকাতা হাইকোর্ট! জানুন সবিস্তর খবর
*‘ভিখারিমুক্ত’ ভারত গড়বে কেন্দ্র, ৩০টি শহরের ভিক্ষুকদের মূলস্রোতে ফেরানোই লক্ষ্য ২০২৬-এর মধ্যে, পরে জুড়বে আরও শহর

বেশ কিছু সূত্র থেকে জানা গিয়েছে আগামী সিনেমার চিত্রনাট্যে অনেক বড়ো পরিবর্তন দেখা যাবে। আর তার ক্লাইম্যাক্স চমকে দেবে সকলকে। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন, ‘পুষ্পা সিনেমাটা গোটা দেশে দারুণ সাফল্য লাভ করেছে। সে বিষয় মাথায় রেখেই দ্বিতীয় ভাগ তৈরি করা হয়েছে।’

শুধু তাই নয় আল্লু অর্জুনের লুক নিয়েও নাকি নতুন কিছু পরিকল্পনা করা হয়েছে। যেখানে একেবারে অন্যরকম অবতারে দেখা যাবে তাকে। শুধু তার চরিত্রই নয় ফাহাদ ফাসিলের চরিত্রটিকেও যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়েছে। ফলে সেটি আরো আকর্ষণীয় হতে চলেছে।

উল্লেখযোগ্য, এক সময় এই জনপ্রিয় সংলাপ ‘পুষ্পা, পুষ্পারাজ ঝুঁকেগা নেহি শালা’য় মেতে উঠেছিল গোটা দেশ। এমনকি সিনেমার গানগুলিও ভীষণই হিট হয়েছিল। এবার দর্শকদের উচ্ছ্বাস দ্বিগুণ করতে খুব শীঘ্রই আসতে চলেছে ‘পুষ্পা ২’। আপাতত অপেক্ষা কয়েক মাসের।

আরও পড়ুন,
*Amitabh Bachchan: বলিউড বনাম দক্ষিণী ছবি বিতর্ক অব্যাহত! মতপ্রকাশ বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের, কী বললেন?
*Priyanka Chopra: স্ত্রীকে ছাড়া প্রথমবার ভারতে ‘ন্যাশনাল জিজু’ নিক! প্রকাশ্যে কান্না করছেন প্রিয়াঙ্কা! কি হল অভিনেত্রীর?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।