পরম নয় পিয়ার গালে চুম্বন এঁকে দিলেন অন্য কেউ, নেটদুনিয়ায় ভাইরাল ছবিপরম-পিয়ার

কিছুদিন আগেই টলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ পরমব্রতকে বিয়ে করেছেন সংগীতশিল্পী এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। বর্তমানে চুটিয়ে সংসার করছেন দু’জন। তবে এবার দেখা গেলো পরম নয় পিয়ার গালে চুম্বন এঁকে দিলেন অন্য কেউ! যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করলেও রিসেপশন পার্টিতে কিন্তু টলিউডের একাধিক তারকাদের দেখা গিয়েছিল। আর বিয়ের আগে নিজেদের লুকেও বেশ পরিবর্তন এনেছিলেন তারা। একদিকে যেমন পরমব্রত চুল কাটিয়েছেন অন্যদিকে পিয়া প্রথমবার চুলে লাল রং করিয়েছেন, যে রং এখনো রয়েছে।

সেই হাইলাইট করা চুল নিয়েই রোদে বসে বেশ কিছু সেলফি তুলেছেন তিনি। আর যার ক্যাপশনে লিখেছেন, ‘সানকিসড’ অর্থাৎ সূর্য তাকে চুম্বন করছে। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ‘সানকিসড’ ছবি তোলা বর্তমানে একটি ট্রেন্ড হয়ে উঠেছে। আর তাতেই এবার গা ভাসাতে দেখা গেল পিয়াকে।

এই ছবি দেখার পর কেউ কেউ যেমন প্রশংসা করেছেন আবার কেউ কেউ ট্রোল করতেও ছাড়েননি। আসলে পরমব্রতকে বিয়ে করার পর থেকে সমালোচনার মুখে পড়তে হয়েছে পিয়াকে। এর আগে তিনি সংগীতশিল্পী অনুপম রায়ের স্ত্রী ছিলেন।

তবে অনুপম রায়ের সাথে ডিভোর্স করে পরমব্রতকে বিয়ে করা মোটেই ভালো চোখে দেখেননি অনুরাগীরা। সে কারণেই একাধিক সমালোচনায় জড়াতে হয়েছে তাকে। যদিও সেসব বিষয় নিয়ে মাথা ঘামাতে নারাজ পিয়া। বর্তমানে পরমব্রতের সাথে চুটিয়ে সংসার করছেন তিনি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক