'
পরম নয় পিয়ার গালে চুম্বন এঁকে দিলেন অন্য কেউ, নেটদুনিয়ায় ভাইরাল ছবিপরম-পিয়ার

কিছুদিন আগেই টলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ পরমব্রতকে বিয়ে করেছেন সংগীতশিল্পী এবং মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। বর্তমানে চুটিয়ে সংসার করছেন দু’জন। তবে এবার দেখা গেলো পরম নয় পিয়ার গালে চুম্বন এঁকে দিলেন অন্য কেউ! যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করলেও রিসেপশন পার্টিতে কিন্তু টলিউডের একাধিক তারকাদের দেখা গিয়েছিল। আর বিয়ের আগে নিজেদের লুকেও বেশ পরিবর্তন এনেছিলেন তারা। একদিকে যেমন পরমব্রত চুল কাটিয়েছেন অন্যদিকে পিয়া প্রথমবার চুলে লাল রং করিয়েছেন, যে রং এখনো রয়েছে।

আরও পড়ুন,
*অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন
*২৩-সপ্তাহের অন্তঃসত্ত্বা তরুণীকে গর্ভপাতের অনুমতি দিলো কলকাতা হাইকোর্ট! জানুন সবিস্তর খবর

সেই হাইলাইট করা চুল নিয়েই রোদে বসে বেশ কিছু সেলফি তুলেছেন তিনি। আর যার ক্যাপশনে লিখেছেন, ‘সানকিসড’ অর্থাৎ সূর্য তাকে চুম্বন করছে। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ‘সানকিসড’ ছবি তোলা বর্তমানে একটি ট্রেন্ড হয়ে উঠেছে। আর তাতেই এবার গা ভাসাতে দেখা গেল পিয়াকে।

এই ছবি দেখার পর কেউ কেউ যেমন প্রশংসা করেছেন আবার কেউ কেউ ট্রোল করতেও ছাড়েননি। আসলে পরমব্রতকে বিয়ে করার পর থেকে সমালোচনার মুখে পড়তে হয়েছে পিয়াকে। এর আগে তিনি সংগীতশিল্পী অনুপম রায়ের স্ত্রী ছিলেন।

তবে অনুপম রায়ের সাথে ডিভোর্স করে পরমব্রতকে বিয়ে করা মোটেই ভালো চোখে দেখেননি অনুরাগীরা। সে কারণেই একাধিক সমালোচনায় জড়াতে হয়েছে তাকে। যদিও সেসব বিষয় নিয়ে মাথা ঘামাতে নারাজ পিয়া। বর্তমানে পরমব্রতের সাথে চুটিয়ে সংসার করছেন তিনি।

আরও পড়ুন,
*‘ভিখারিমুক্ত’ ভারত গড়বে কেন্দ্র, ৩০টি শহরের ভিক্ষুকদের মূলস্রোতে ফেরানোই লক্ষ্য ২০২৬-এর মধ্যে, পরে জুড়বে আরও শহর
*Parineeti Chopra: গত বছর গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন! নতুন বছরে আরএক চমক পরিণীতির

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।