Parambrata driving auto on the road in this heat, viral video on netduniaএই গরমের মধ্যে রাস্তায় অটো চালাচ্ছেন পরমব্রত, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

আহমেদাবাদের রাস্তায় অটো চালাতে গেলো জনপ্রিয় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে! যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি পেশা পরিবর্তন করলেন তিনি? না না এমনটা নয় আসলে এই পেশা তিনি বেছে নিয়েছেন তার পরবর্তী সিনেমার জন্য। সম্প্রতি একটি ভিডিও ভাগ করে নিয়েছেন পরমব্রত।

যেখানে দেখা যাচ্ছে একটি নীল রঙের টি-শার্ট পরে অটো চালাচ্ছেন তিনি। যদিও সেই ভিডিওতে শুধুমাত্র পেছনের দিকটাই ধরা পড়েছে তার। আসলে খুব শীঘ্রই একটি নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি, তাও আবার বলিউডের। সেই কারণেই অটোচালকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী হুমা কুরেশিকে। এর আগে তাদের ‘মিথ্যা’তে একসঙ্গে দেখা গিয়েছিল। আর এবার ‘জিও স্টুডিওজ’ এবং ‘একেলন প্রোডাকশনস’এর যৌথ উদ্যোগে তৈরি ‘গুলাবি’ সিনেমায় তাদের দেখা যাবে। যার শ্যুটিং চলছে আহমেদাবাদে।

তিনি ছাড়াও আরেক বাঙালী অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য্য রয়েছেন এই সিনেমায়। অন্যদিকে হুমা কুরেশি আরও একটি ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। যেখানে দেখা যায় পরম আমেদাবাদের স্থানীয় খাবার খাচ্ছেন। গত ১৪ই এপ্রিল থেকে গুজরাটে এই সিনেমা শ্যুটিং শুরু হয়েছে। এটি মূলত একটি কমেডি ঘরানার সিনেমা।

উল্লেখযোগ্য, টলিউডের পাশাপাশি বলিউডেও সমানভাবে কাজ করছেন পরমব্রত। ধীরে ধীরে বলিউডের একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে এই অভিনেতাকে। তবে চিত্রনাট্য বাছার সময় ভেবেচিন্তেই এগোন তিনি। জানা গিয়েছে, ‘গুলাবি’ সিনেমায় তাকে অন্যরকম চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন,
*Arijit Singh: গান গাইতে গাইতে হঠাৎ হাতজোড় করে কাকে প্রণাম করলেন অরিজিৎ, ভাইরাল ভিডিও
*মাসে ৯ লক্ষ উপার্জন এআই কন্যা ‘আইতানা’র!

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক